kalerkantho


নামি খাবারের দোকানে এ কী করলেন নারী! (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মে, ২০১৮ ১৫:৪০



নামি খাবারের দোকানে এ কী করলেন নারী! (ভিডিও)

ক্ষিপ্ত হয়ে ওঠেন নারী

সত্যিকার অর্থেই মাথা আউলে গিয়েছিল মহিলার। নইলে পাগলেও তো এমন কাজ করে না। তাও আবার বিখ্যাত ফুড চেইন টিম হর্টন্স এর এক শোরুমে এমটা করে বসলেন তিনি। 

ঘটনা ঘটেছে কানাডায়। টিম হর্টন্সের দোকানের সিসি ফুটেজে দেখা গেছে গোটা ঘটনা। প্রথমে কাউন্টারে দাঁড়িয়ে দোকানের এক কর্মীর সঙ্গে ব্যাপক কথা কাটাকাটি করছিলেন। পরে নারী তার প্যান্ট নামিয়ে ফেললেন। চোখের পলকে মল ত্যাগ করে তা ছুড়ে মারলেন দোকানের এক কর্মীর দিকে। কাউন্টার থেকে কিছু ন্যাপকিন নিয়ে বর্জ্য মুছে আবারো তা ছুড়ে মারলেন। এরপর চলে গেলেন দোকান থেকে। 

ব্রিটিশ কলাম্বিয়ার টিম হর্টন্সের ওই দোকানে এমন ঘটনা চোখের পলকে ঘটে যায়। এর কোনো ব্যাখ্যাও মেলেনি। ভিডিও দেখলে বোঝা যায়, ওই নারী প্রচণ্ড রেগে ছিলেন এবং তার প্রকৃতির ডাকে চাপও ছিল বেশ। কিন্তু এমন পাগলামির কোনো ব্যাখ্যা মেলে না। 

তবে ভিডিও দেখে আরেকটি বিষয় অবাক করেছে সবাইকে। খাবারের দোকানটিতে বসে অন্য ক্রেতারা এমন ঘটনা দেখছিলেন। কিন্তু তাদের মধ্যে কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি। হয়তো পাগলকে কে ঘাঁটাতে চায় বলে মনে করেছেন। কিংবা যে মানুষ মল ত্যাগ করে তা কাউকে উড়িয়ে মারে, তার সামনেই বা কে যায়। অথবা তিনি নিজের খাবারের স্বাদ গ্রহণ বাদ রেখে এই নোংরামির মধ্যে যেতে চাননি।    

অ্যাবোটসফোর্ড নিউজ জানায়, এ ঘটনা ঘটেছে গত সোমবার স্থানীয় সময় বিকেল সোয়া ৬টার দিকে। পার্কিং এরিয়া থেকে ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিষয়ে তদন্ত চলছে। 

সূত্র : কনকোর্স 



মন্তব্য