kalerkantho


বিচ্ছেদে ১০ কোটি টাকা দাবি প্রেমিকার, দুই কোটিতেও মন গলেনি!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মে, ২০১৮ ২১:৩২



বিচ্ছেদে ১০ কোটি টাকা দাবি প্রেমিকার, দুই কোটিতেও মন গলেনি!

মনে রাখার মতো অনেক ঘটনা জড়িয়ে থাকে অনেকেরই প্রেমের শুরুর পর্যায়ে। তবে সেই সম্পর্ক ভেঙে গেলে একে অন্যের মুখ দেখাটা অনেক সময় বন্ধ হয়ে যায়।

সম্পর্ক ভেঙে যাওয়ার পর অনেকে হাপিত্তেশও করেন। কিন্তু প্রেমের সম্পর্ক ছিন্ন করতে হলে টাকা দিয়ে খেসারত দিতে হয় এমনটা শোনা যায় না। সেটাও আবার সামান্য অঙ্কের টাকা নয়। প্রেম ভাঙতে গেলে দিতে হবে কড়কড়ে ১০ কোটি টাকা! চীনের এমন একটি ঘটনা অবাক করে দিয়েছে সবাইকে।

ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। চীনের হাংঝৌ শহরের একটি পানশালায় রাতের বেলা একটি সুটকেস পড়ে থাকতে দেখেন কর্মীরা। কিন্তু অনেকক্ষণ পরে ওই সুটকেসের কোনো দাবিদার না থাকায় সন্দেহ হয় পানশালা কর্মীদের মধ্যে। পরে সুটকেসটি খুলতেই হতবাক হয়ে যান তারা। সুটকেসের মধ্যে থেকে প্রায় দুই কোটি টাকা উদ্ধার করা হয়।

টাকা উদ্ধারের পরেই খবর দেওয়া হয় পুলিশকে। পরে সুটকেসের সূত্র ধরে পুলিশ সুটকেসের মালিককে ডেকে পাঠায়। সুটকেসের মালিক ২০ বছর বয়সী এক যুবক পুলিশকে জানান, প্রেমিকার কাছ থেকে তিনি সম্পর্কে বিচ্ছেদ চেয়েছিলেন। কিন্তু সম্পর্কে বিচ্ছেদের জন্য ওই যুবকের কাছে মোটা টাকা চান তার প্রেমিকা। সেই টাকা দিতেই ওই পানশালায় টাকাভর্তি সুটকেস নিয়ে যান ওই যুবক।

কিন্তু সুটকেস তাহলে ওই অবস্থায় পড়েছিল কেন? তদন্তে নেমে ওই যুবকের প্রেমিকাকে ডেকে পাঠায় পুলিশ। ওই তরুণী তদন্তকারীদের জানান, তিনি সম্পর্ক ভাঙতে ১০ কোটি টাকা চেয়েছিলেন। কিন্তু তার প্রেমিক ‘মাত্র’ দুই কোটি টাকা দেন। সেই রাগেই তিনি সুটকেসটি ওই পানশালায় ফেলে রেখে চলে যান।

পরে পুলিশ উভয় পক্ষকেই সতর্ক করে দিয়েছে। এই অসাবধনতার জন্য তারা টাকা ফেরত না-ও পেতে পারতেন বলে জানায় পুলিশ।



মন্তব্য