kalerkantho


তুষারের গাড়িতে বোকা বনল কানাডার পুলিশ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০১৮ ১৪:৫০



তুষারের গাড়িতে বোকা বনল কানাডার পুলিশ!

ছবি অনলাইন

গত কয়েকদিনে বেশ ঠাণ্ডায় তুষার পড়েছে উত্তর গোলার্ধের বহু এলাকায়। আর এ অবস্থায় অনেক জায়গাতেই রাস্তায় বিপুল পরিমাণ তুষার জমে গেছে। কানাডার মন্ট্রিলেও বেশ তুষারপাত হয়। এর মধ্যে এক ব্যক্তি রাস্তার মাঝে জমে থাকা তুষার দিয়ে মজা করে একটি গাড়ির অবয়ব তৈরি করেন।

সাইমন ল্যাপ্রিস নামে সে ব্যক্তি রাস্তায় জমে থাকা তুষারের একটি বড়সড় স্তুপ দেখে তা দিয়ে তৈরি করে ফেলেন একটি ‘নকল গাড়ি’। পাশ থেকে দেখলেও যে কারো কাছে মনে হবে বরফের স্তুপের নিচে দাঁড়িয়ে রয়েছে একটি গাড়ি।

আরো পড়ুন : কানাডায় প্রচণ্ড ঠাণ্ডায় কয়েকশ ফ্লাইট বাতিল

তবে তিনি যে স্থানে গাড়িটি তৈরি করেছিলেন, সেটি গাড়ি গাড়ি পার্কিংয়ের স্থান ছিল না। এ কারণে কিছুক্ষণের মধ্যেই সেখানে পুলিশের গাড়ি চলে আসে। অবৈধ পার্কিয়ের অভিযোগে ব্যবস্থা নিতে যায় পুলিশ।

মূলত নকল গাড়ি তৈরি করে মানুষকে ধোঁকা দিতেই এমন মজা করে ছিলেন সাইমন। তবে তার এই চতুরতা প্রথমে পুলিশ ধরতে পারেনি। ফলে পুলিশ এসে সে গাড়িতে একটি অবৈধ পার্কিংয়ের অভিযোগে টিকিট লাগিয়ে দেওয়ার উদ্যোগ নেয়।

আরো পড়ুন : একেই বলে তুষারপাত!

কিন্তু পরে টিকিট লাগাতে গিয়ে পুলিশ বুঝতে পারে যে, আদতে এটি কোনো গাড়িই নয়। এরপর অবশ্য পুলিশও বিষয়টিকে হালকাভাবেই নেয়।

তারা টিকিটের বদলে একটি নোট লিখে তুষারের গাড়িতে লাগিয়ে দেয়। যেখানে লেখা ছিল ‘আপনি আমাদের সন্ধ্যায় আনন্দ দিলেন, হাহাহা।’

তুষারের গাড়িটি বানানোর পর তার ছবি অনলাইনে পোস্ট করেন সেই ব্যক্তি, যা পরবর্তীতে বহু মানুষের মনোযোগ কাড়ে।

সূত্র : ডেইলি মেইল



মন্তব্য