kalerkantho


বিক্রি হচ্ছে বোতলবন্দি ভূত! আটক ভূত বিক্রেতারা

কালের কণ্ঠ অনলাইন   

২০ জানুয়ারি, ২০১৮ ১৩:২৭



বিক্রি হচ্ছে বোতলবন্দি ভূত! আটক ভূত বিক্রেতারা

ভূত বিক্রির নামে প্রতারণা চক্র চালানোর অভিযোগে চারজনকে গ্রেফতার করা হল বর্ধমানের তিনকোনিয়া এলাকার একটি হোটেল থেকে। আটক করা হয়েছে পুলিশের স্টিকার লাগানো একটি গাড়ি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বোতলবন্দি কেজো ভূত পাওয়া যাবে, এমন বিজ্ঞাপন দেখে ধানবাদের এক তান্ত্রিক যোগাযোগ করেন বিজ্ঞাপনদাতাদের সঙ্গে। বর্ধমানের একটি হোটেলে আসতে বলা হয় তাঁকে। তাকে জানানো হয় আপনি যা চাইবেন, সঙ্গে সঙ্গে তা তামিল করবে সে। বোতল থেকে বেরিয়ে এলেই সে হয়ে যাবে একটা বালকের চেহারায়! না, কোনও আরব্য রজনীর গল্প নয়। এমন ভূতের সন্ধান দিল চার যুবক, একেবারে বাস্তবের পৃথিবীতেই! বোঝাই যাচ্ছে, এ আসলে প্রতারকদের কাণ্ড। তাদের ফাঁদে পড়ে রীতিমতো নাজেহাল হলেন এক তান্ত্রিক। বোতনবন্দি ভূত কিনতে এসে নিজেই হলেন বন্দি!  


আরো পড়ুন: দুবাই ফ্রেম : অতীত-ভবিষ্যতের মেলবন্ধনের চমক (ভিডিও)


তান্ত্রিক অবশ্য নিজে যাননি। ভূত আনতে বাগুইহাটি থেকে তাপস চৌধুরি নামে তাঁর এক সঙ্গীকে আরও দুই জনের সঙ্গে ওই হোটেলে পাঠান তিনি। তাপসবাবুকে প্রতারকরা একটি বোতল দেখায়। বোতলের মধ্যে ছিল একটি কয়েন। প্রতারকরা বলে, এই কয়েন নাকি ভূতে ভরে দিয়েছে! আবার ভূতই বের করে দেবে।


আরো পড়ুন:


শুধু তাই নয়, এক ঘর থেকে অন্য ঘর বা এক টেবিল থেকে অন্য টেবিলে মাল আনা-নেওয়া করবে এই কেজো ভূত। বালকরূপী ওই ভূতের দাম হিসেবে প্রতারকরা ২০ হাজার টাকা দাবি করে। দিতে অস্বীকার করায় তাপসবাবু ও তাঁর দুই সঙ্গীকে হোটেলে আটকে রাখে প্রতারকরা। পরে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে।

 


মন্তব্য