kalerkantho


এমপি স্বপনের ফেসবুক পোস্ট বিদ্যুৎ লাগবে? বিদ্যুৎ...

নিজস্ব প্রতিবেদক   

১৯ জানুয়ারি, ২০১৮ ২৩:২১



এমপি স্বপনের ফেসবুক পোস্ট বিদ্যুৎ লাগবে? বিদ্যুৎ...

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন নিজের নির্বাচনী এলাকার জনসাধারনের উদ্দেশে আজ এক ব্যতিক্রমী ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। তিনি বিদ্যুতের আওতায় না আসা জনগোষ্ঠীর উদ্দেশে ফেসবুক পোস্টে লিখেছেন, ‘বিদ্যুৎ লাগবে? বিদ্যুৎ...। কালাই, ক্ষেতলাল, আক্কেলপুরের কেউ বিদ্যুৎ না পেলে তাড়াতাড়ি নিকটস্থ পল্লী বিদ্যুৎ অফিসে যোগাযোগ করুন।’

দেশের বহু এলাকায় যখন বিদ্যুতের সংযোগ পেতে সংশ্লিষ্ট অফিসগুলোতে ধরনা দিতে হয় তখন একজন সংসদ সদস্যের এমন ফেসবুক স্ট্যাটাস তাঁর নির্বাচনী এলাকার জনগণের মধ্যে বেশ সাড়া ফেলেছে। জয়পুরহাটের কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর এলাকাকে শতভাগ বিদ্যুতের আওতায় আনতে ব্যতিক্রমী এই স্ট্যাটাস দিয়েছেন বলে কালের কণ্ঠকে জানান আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

তিনি কালের কণ্ঠকে বলেন, ‘উন্নয়নমাতা শেখ হাসিনার অঙ্গীকার অনুসারে আমি আমার এলাকায় শতভাগ বাড়িতে বিদ্যুতের সংযোগ নিশ্চিত করতে চাই। ইতিমধ্যে এলাকায় যারা বিদ্যুৎ পাননি তাদের উদ্দেশে মাইকিং করে নিকটস্থ বিদ্যুৎ অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে। শুধু আমার নির্বাচনী এলাকাই নয়, পুরো জয়পুরহাটকে শিগগিরই শতভাগ বিদ্যুৎ সরবরাহের আওতায় আনা হবে।’

জানা গেছে, ইতিমধ্যেই কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলায় প্রায় ৯৫ শতাংশের ওপরে বিদ্যুতের আওতায় আনা হয়েছে। আগামী নির্বাচনকে সামনে রেখে শতভাগ এলাকায় বিদ্যুৎ সরবরাহের জোরালো তৎপরতা চালাচ্ছেন সংসদ সদস্য স্বপন।

নিজের ফেসবুক পোস্টে যে দুই একজন এখনো বিদ্যুৎ সংযোগ পাননি বলে জানিয়েছেন তাদেরকে আবেদনপত্রের কপি স্বপন তাঁর নিজের ইমেইল ঠিকানায় পাঠানোর পরামর্শ দিয়েছেন। যারা এখনো বিদ্যুৎ পাননি তারা সংসদ সদস্যকে জানালে সংযোগ প্রাপ্তি নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন স্বপন।



মন্তব্য