kalerkantho


ধেয়ে আসছে ক্ষেপণাস্ত্র, মুহূর্তেই পর্নসাইটের ভিজিটর উধাও!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৮



ধেয়ে আসছে ক্ষেপণাস্ত্র, মুহূর্তেই পর্নসাইটের ভিজিটর উধাও!

ব্যালিস্টিক মিসাইলে পরমাণু বোমা ধেয়ে আসার খবরে স্তব্ধ পর্ন সাইট! অবাক লাগছে? কিন্তু বিষয়টা একেবারেই সত্যিই। এমনই অদ্ভুত ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্য প্রশান্ত মহাসাগরীয় অঙ্গরাজ্য হাওয়াই দ্বীপপুঞ্জে। পর্নহাব এমনটাই দাবি করেছে।

পর্নসাইটটির তরফ থেকে দাবি করা হয়েছে, গত শনিবার, ১৩ জানুয়ারি হাওয়াই দ্বীপপুঞ্জের বাসিন্দাদের মোবাইলে ভুয়া ম্যাসেজ অ্যালার্ট আসার পরই এক ঝটকায় নেমে যায় পর্ন সাইটের ভিজিটর। প্রায় ৫০শতাংশেরও বেশি নাকি কমে গিয়েছিল দর্শক সংখ্যা। কিন্তু পরমুহূর্তেই যখন তারা জানতে পারে বিষয়টি ভুয়া। কোনো ব্যালিস্টিক মিসাইল আসছে না এই দ্বীপের দিকে। তখনই ফের এই ওয়েবসাইটের দর্শকসংখ্যা বেড়ে গিয়েছে এক নিমেষে!

আরও পড়ুন: বাজারে আসছে প্রথম হাইড্রোজেন সাইকেল! দাম সাড়ে ৭ লাখ টাকা!

পর্নহাবের তরফ থেকে জানানো হয়েছে, বিগত কয়েক বছরে এই হারে দর্শক সংখ্যা কমেনি। যদিও সেই দর্শক সংখ্যাটা মাত্র ২০মিনিটের জন্য কমে গিয়েছিল। সকাল ৮.০৭ মিনিটের ওই ম্যাসেজটি যে ভূয়া ছিল তা জানানো হয় ৮.৪৫ এ আরেকটি ম্যাসেজ পাঠিয়ে। এরপরই দ্বীপের বাসিন্দারা ঘরে ফিরে আসেন। এরপরই ফের চড়চড় করে বাড়তে থাকে পর্ন ওয়েবসাইটের ভিজিটর!

আরও পড়ুন: সমুদ্রের পানির নিচে বিশ্বের সবচেয়ে বড় গুহার সন্ধান

শনিবার, ১৩ জানুয়ারি রাত ৮টা বেজে ৭মিনিট। মোবাইলে একটি মেসেজ অ্যালার্ট আসে। হাওয়াই দ্বীপপুঞ্জের দিকে ধেয়ে আসছে ব্যালিস্টিক মিসাইল। যার প্রভাব পড়ে পর্ন সাইটের উপরে। হাওয়াই দ্বীপ ধ্বংস হয়ে যাবে, এমনই আতঙ্ক ছড়িয়ে পড়ে মানুষের মধ্যে। এর জেরে পর্ন সাইটের ভিজিটর এক ধাক্কায় অনেকটা নেমে যায়।



মন্তব্য