kalerkantho


চুল কাটতে গিয়ে যুবকের এ কী হাল!

কালের কণ্ঠ অনলাইন   

১ জানুয়ারি, ২০১৮ ১৫:১৩



চুল কাটতে গিয়ে যুবকের এ কী হাল!

রাস্তায় বের হলে অনেকেরই অদ্ভুত সব চুলের স্টাইল দেখা যায়। কারো মাথার উপরের চুল বড়, তো কারো পিছনের দিকে লম্বা ঝুটিঁ। কেউ হয়তো চুল ছোট রাখতে পছন্দ করেন, আবার কারো চুল ব্যাক ব্রাশ করা। চুল কাটতে সেলুনে গিয়ে মনমতো ডিজাইন করে নেয়ার জন্য নাপিতকে বোঝানোর কমতি থাকে না বেশিরভাগ মানুষের। আর পছন্দমতো চুলের ডিজাইন না হওয়ায় অশান্তি করেন অনেকেই।


আরো পড়ুন: বছরের প্রথম দিন বাংলাদেশে জন্ম নেবে ৮৩৭০ শিশু


তবে চুলের স্পেশাল ডিজাইন করে নিতে গিয়ে করুণ অভিজ্ঞতা হয়েছে এক মার্কিন এক যুবকের। অভিনব এক স্টাইল করে নিতে চেয়েছিলেন তিনি। চুল কাটা শুরু হওয়ার পরেই ওই যুবকের মনে হয়, কোথাও একটা গণ্ডগোল হচ্ছে। অতিরিক্ত খালি খালি লাগছিল মাথাটা। আসলে ততক্ষণে মাথার মাঝখান দিয়ে সিঁথি থেকে ঘাড় অবধি পুরোটা উড়িয়ে দিয়েছেন নাপিত বাবাজি! অন্য দুই পাশের চুল রয়েছে আগের মতোই। মাথা দেখে যে কারো মনে হতে পারে মাঝখান দিয়ে মসৃণ কোনো মরুভূমি চলে গেছে।


আরো পড়ুন:


এদিকে নাপিতের দাবি, ওই যুবক বসে থেকে অতিরিক্ত নড়ার কারণেই এরকম অঘটন ঘটেছে। বাগবিতণ্ডার একপর্যায়ে নাপিতের হাতের কাঁচি চুল গিয়ে পড়ে যুবকের কানে। ঘটে যায় আরো বিপর্যয়। রক্তাক্ত ও ক্ষতবিক্ষত কান নিয়ে হতভম্ব হয়ে উদ্ধত যুবক মারমুখি হতে গেলে নাপিত বলে বসেন, আপনি তো এমনটাই চাচ্ছিলেন?

পরে পুলিশ গ্রেফতার করেছে ৪৬ বছরের ওই নাপিত শাবানি খালেদকে। তিনি পুলিশকে জানিয়েছেন, যা ঘটেছে তা নিতান্তই দুর্ঘটনা। তিনি ইচ্ছা করে কিছু করেননি। আর উপায়ন্তর না দেখে পুরো মাথাটাই ন্যাড়া করে ঘুরে বেড়াচ্ছেন ওই যুবক।

 



মন্তব্য