kalerkantho


বিশ্বের সর্বাধিক আয় করা সুপারমডেল এবার কেন্ডাল

কালের কণ্ঠ অনলাইন   

২২ নভেম্বর, ২০১৭ ১৪:০৫



বিশ্বের সর্বাধিক আয় করা সুপারমডেল এবার কেন্ডাল

ছবি অনলাইন

২০১৭ সালের সর্বাধিক আয়কৃত মডেলের তালিকায় শীর্ষস্থান দখল করেছেন কেন্ডাল জেনার। তিনি সুপারমডেল গিসেল বান্ডশেনকে এবার পেছনে ফেলেছেন বলে জানা গেছে ফোর্বস ম্যাগাজিনের পরিসংখ্যানে।

সুপারমডেল গিসেল বান্ডশেন যেন সর্বাধিক আয়ের এক সাম্রাজ্য খুলে বসেছিলেন। গত বছর পর্যন্ত সর্বাধিক আয়কৃত মডেল নির্বাচিত হয়েছেন। এক দুইবার নয় টানা ১৫বার বিশ্বের সর্বাধিক আয়ের মডেল নির্বাচিত হয়েছিলেন এ সুন্দরী।
অন্য যারা এ তালিকায় রয়েছেন-
১. কেন্ডাল জেনার
২. গিসেল বান্ডশেন
৩. ক্রিসি টেইগেন
৪. অ্যাড্রিয়ানা লিমা
৫. গিগি হাদিদ
৬. রোসি হান্টিংটন-হুইটলি
৭. কার্লি ক্লস
৮. লিউ ওয়েন
৯. বেলা হাদিদ
১০. অ্যাশলে গ্রাহাম

কে এই কেন্ডাল জেনার
রিয়েলিটি শো তারকা ও মডেল কেন্ডাল জেনার সম্প্রতি মডেলিং ক্যারিয়ারের শীর্ষে উঠে এসেছেন। ভি ম্যাগাজিনেসের জানুয়ারি ভি১০৫ ইস্যুতে গোটা বিশ্ব থেকে যে ছয়জন মডেলকে বেছে নেওয়া হয়েছে তার মধ্যে কেন্ডাল একজন।

এ বছরের জানুয়ারিতে তিনি উরুতে বিশাল এক সাপের ট্যাটু এঁকে নজর কেড়েছেন মিডিয়ার। সে ট্যাটুর তোলা ছবিটাকে দারুণ সাহসী পদক্ষেপ বলে মনে করছিলেন অনেকে। আবেদনময়ী ছবিটি তুলেছেন বিখ্যাত ফটোগ্রাফার মারিও টেস্টিনো।

পায়ে ক্রিস্টিয়ান লোবোউটিনের হিল আর ভিক্টোরিয়াস সিক্রেটের লেষি থং।

তারকার সে ছবিতে দেখা যায়, নখগুলো ম্যানিকিউর করা হয়েছে কালো নেইলপলিশ দিয়ে। নাটকীয় স্মোকি চোখে তাকিয়ে রয়েছেন।

ভি এর সঙ্গে সাক্ষাৎকারে জেনার বলেন, আমি রিহানার অনুপ্রেরণায় অনুপ্রাণিত। কারণ রিহানা হলে 'কুইন অব দ্য রেবেলস'। রিহানা ফ্যাশনে কখনো ভুল করেন না বলেই মনে করেন তিনি।

এই স্বর্ণকেশী সুন্দরী সাপ নিয়েও ফটোশুট করতে একটু পিছপা হননি। পরিবারের অন্য সদস্যরাও এ কাজে বেশ পারদর্শী। এর আগে বোন কাইলি জেনার পোজ দিয়েছিলেন বিশাল এক বোয়া নিয়ে। রিসকুই ক্যালেন্ডার ফটোশুটে দেহে সাপ পেঁচানো অবস্থায় দেখা যায় তাকে।

এ ছাড়া সারা বছরই নানা কারণে আলোচনার শীর্ষে ছিলেন এ মডেল। পেপসির হয়ে নতুন বিজ্ঞাপনে কাজ করে তুমুল বিতর্কের মুখে পড়লেন মার্কিন ফ্যাশন মডেল ও টিভি ব্যক্তিত্ব কেন্ডাল জেনার।

পেপসির এক বিজ্ঞাপনে দেখা গিয়েছিল, জেনার একটি ফটোশুটে অংশগ্রহণ করছেন। এমন সময় একদল বিক্ষোভকারী তার দৃষ্টি আকর্ষণ করে। জেনার তখন ঠিক করেন, বিক্ষোভকারীদের সঙ্গে প্রতিবাদে অংশ নেবেন তিনি। শেষ পর্যন্ত দেখা যায়, একজন গম্ভীর মুখের পুলিশের মুখোমুখি হয়েছেন জেনার। সে সময় পুলিশকে একটি পেপসি সাধেন তিনি। দাঁড়িয়ে থাকা পুলিশও সেটি গ্রহণ করে নেন, আর সে সময় তার মুখে দেখা দেয় হাসির ঝলক।


মন্তব্য