kalerkantho


বাতাসের ধাক্কায় দুই চাকায় চলছে ট্রাক! (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১৭ নভেম্বর, ২০১৭ ১৪:২৭



বাতাসের ধাক্কায় দুই চাকায় চলছে ট্রাক! (ভিডিও)

ভূমিকম্প, ঝড় বা বজ্রপাত- অনেকভাবেই প্রকৃতি তার অসীম শক্তির জানান দেয়। যদি আপনার এ বিষয়ে বিন্দুমাত্র সন্দেহ থাকে তো এই এখানে সামান্য নমুনা দেখে নিন।

 

গত বুধবার জিফাইক্যাট-এ একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি ট্রাক প্রায়ই একপাশের দুই চাকার ওপর চলছে। অন্য পাশের দুই চাকা রাস্তা থেকে উঠে যাচ্ছে। এটা কোনো হলিউডি মুভির দৃশ্য নয়। প্রকৃতির অচিন্তনীয় ক্ষমতার নমুনা। শক্তিশালী বাতাসে একটি ভারী ট্রাক চলন্ত অবস্থায় যেন উড়ে যেতে চাইছে। তার দুই চাকা প্রায়ই রাস্তা থেকে উঠে যাচ্ছে। মাত্র ১৯ সেকেন্ডের ভিডিওতে হাইওয়েতে বেশ কয়েকবার দুই চাকা উঠে যায়।  

অনেক কষ্টে দক্ষ চালক ট্রাকটিকে সামলে নিয়েছেন।

হাইওয়েতে চলার সময় একটু পরই পাহাড় দেখা যায়। ঘটনার স্থান সম্পর্কে ভিডিও-তে কোনো ধারণা দেওয়া হয়নি। তবে অনেকে মন্তব্য করছেন এটা ক্রোয়েশিয়ার ঘটনা।  

সোশাল মিডিয়া 'রেডিট'-এ প্রকাশ পেয়েছে ভিডিওটি। সেখানে অনেকেই বলছেন, এটা দেখলে গায়ের রোম দাঁড়িয়ে যায়। আর চালক হচ্ছে সত্যিকারের হিরো। সিনেমার হিরো নন।  

রেডিট ব্যবহারকারী আরেক ট্রাকচলক অবশ্য বলেছেন, এই কাজ আমিও করেছি। কলোরাডোতে ঘণ্টায় ১০৬ মাইল বেগে বাতাস বইছিল। গত বছরের ঘটনা। সেখানে খালি ট্রাক নিয়ে যাওয়ার সময় একই ঘটনা ঘটে। যেকোনো চালকের জন্যে এটা জীবনের ভয়ংকরতম অভিজ্ঞতা তো বটেই।  

সূত্র : এনডিটিভি 


মন্তব্য