kalerkantho


হানিপ্রীতের জন্যই গুরুর ঘনিষ্ঠ হতে পারিনি, বিস্ফোরক দাবি রাখির

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:৫০



হানিপ্রীতের জন্যই গুরুর ঘনিষ্ঠ হতে পারিনি, বিস্ফোরক দাবি রাখির

ভারতের মুম্বাই ভিত্তিক হিন্দি সিনেমা শিল্প বলিউডে একটা অত্যন্ত চাউর হওয়া সংলাপ হল, ‘রাখি সাওয়ান্ত যেখানে, বিতর্ক সেখানেই’। আর এই সংলাপের অক্ষরে অক্ষরে প্রমাণ দেন রাখি নিজেও।

এবার ধর্ষক ধর্মগুরু রাম রহিম ও তার পালিত কন্যা হানিপ্রীত সিংকে নিয়ে জোরদার বিতর্ক ছড়ালেন রাখি।

ইতিমধ্যেই রামরহিম ও ডেরা সাচ্চা সওদা নিয়ে একটি সিনেমার শ্যুটিং করতে শুরু করেছেন রাখি সাওয়ান্ত। সেই সম্পর্কেই কথা বলতে গিয়ে, ভারতের এক বেসরকারী টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে রাখি জানান, গত সাড়ে ৩ বছর ধরে তিনি চেনেন রাম রহিমকে। সঙ্গে তাঁর পরিচয় রয়েছে হানিপ্রীতের সঙ্গেও।

এরপর বিস্ফোরক মন্তব্যে রাখির দাবি, তিনি ডেরায় বাবার খাস ও গোপন কামরা ‘গুফা’-তেও নাকি গিয়েছিলেন। রাখির বক্তব্য, গুরমিত রাম রহিমই নাকি তাঁকে নিজের জন্মদিনে ডেকে ছিলেন গুফায়।

রাখির দাবি, ‘আমাকে গুরমিতের সঙ্গে ঘনিষ্ঠ দেখে অস্বস্তি বোধ করে হানিপ্রীত। ও হয়তো ভেবেছিল আমি ওর সতীন হয়ে যাব। তখন আমি জানতাম না যে গুরমিত নিজের শিষ্যাদের সঙ্গে কী করছিলেন।

এছাড়াও রাখির দাবি, তিনি নাকি এই বিতর্কিত ধর্ম গুরুকে মহিলা পরিবেষ্টিত হয়ে বসে থাকতেও দেখেছিলেন। সেই সময়ে ওই মহিলাদের পরণে ছিল খোলামেলা পোশাক। স্বভাবতই রাখির এই সমস্ত দাবি নিয়ে ফের বিতর্ক উঠতে শুরু করেছে।

সূত্র: ওয়ান ইন্ডিয়া


মন্তব্য