kalerkantho


রেললাইনে চলছে ফটোশুট, চলে আসল ট্রেন...

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৭ ১৩:২২



রেললাইনে চলছে ফটোশুট, চলে আসল ট্রেন...

মাত্র ১৯ বছর বয়স মেয়েটির। মডেল হওয়ার স্বপ্ন দেখতেন। সবেমাত্র ক্যারিয়ারও শুরু করেছিলেন। কিন্তু এক হৃদয়বিদারক ঘটনায় অংকুরেই বিনষ্ট হলো তার স্বপ্ন। রেললাইনে ফটোশুটের সময় ট্রেনের ধাক্কায় মারা গেলেন আরেমিকার টেক্সাসের ওই তরুণী মডেল। এ তথ্য জানান তার মা।

মা হাকামি স্টিভেনসন এক সংবাদপত্রকে জানান, তার মেয়ে ফ্রেডজানিয়া থম্পসন টেক্সাসের ব্রায়ানের ব্লিন কলেজে পড়তেন। কিন্তু মডেলিংয়ের প্রতি দারুণ ঝোঁক ছিল তার। আপাতত লেখাপড়া স্থগিত রেখে ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলেন।

এক ফটোশুটে গিয়েছিলেন হাস্টন থেকে ৬০ মাইল উত্তর-পশ্চিমের নাভাসোটায়। রেল কর্তৃপক্ষ জানায়, বিএনএসএফ ট্রেনটি যখন কাছাকাছি, তখন থম্পসন ওই রেললাইনের একেবারে মাঝে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন।

তিনি সরে যেতে সমর্থ হন ওই লাইন থেকে। কিন্তু তবুও দুর্ভাগ্য পিছু ছাড়ল না। ওই লাইন থেকে সরে যে লাইনে আসলেন, জানতেন না ওই লাইনে ইউনিয়ন প্যাসিফিক ট্রেন স্টেশনে ফিরছে একই সময়। এখানেই ট্রেনটি তাকে ধাক্কা দেয়।

এ ঘটনায় ফটোগ্রাফার কোনো আঘাত পাননি। পরে তিনি বলেন, ফটোশুট চলছিল। হঠাৎ করেই ট্রেন চলে আসে। আমরা সরে যাই। কিন্তু থম্পসন যে লাইনে দাঁড়ায় ওটা দিয়েও আরেকটি ট্রেন চলে আসল।
সূত্র : এমিরাটস

 


মন্তব্য