kalerkantho


নতুন রূপে নিজেকে দেখে অবাক হলেন গৃহহীন ব্যক্তি, অনলাইনে ভাইরাল ভিডিও

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৭ ১২:১৪



নতুন রূপে নিজেকে দেখে অবাক হলেন গৃহহীন ব্যক্তি, অনলাইনে ভাইরাল ভিডিও

গ্রীসের একটি শহরে এক ব্যক্তি বহুদিন ধরেই রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ায়। সম্প্রতি একটি সেলুনের মালিকের উদ্যোগে তাকে নতুন করে সাজিয়ে দেওয়া হয়।

আর এতে তার চেহারা যেন রাতারাতি পাল্টে যায়।
স্পেনের মেজোরকায় এ ঘটনা ঘটে। লা সালভাজেরিয়া নামে সেই সেলুনের মালিক গৃহহীন ব্যক্তির সন্ধান পান একজন কার পার্কিং অ্যাটেনডেন্টের কাছ থেকে। সেলুনের মালিক জানান, তিনি তার সেলুনের তিন বছর পূর্তি উপলক্ষে নতুন করে সাজিয়ে দেন সেই গৃহহীন ব্যক্তিকে।
জোসে অ্যান্টোনিও নামে সেই গৃহহীন ব্যক্তি জানান, প্রায় ২৫ বছর ধরে তিনি গৃহহীন। আর এ কারণে সে এলাকাতাতেই রাস্তার ধারে তিনি বাস করেন।
সেলুনে যখন চুলদাড়ি কেটে নতুন করে সাজিয়ে দেওয়া হয় তখন যেন বয়স ২০ বছর কমে যায় জোসের। নিজের সে নতুন রূপের কথা অন্যরা তো নয়ই, তিনি নিজেও ভাবতে পারেননি। আর তাই আয়নায় নিজেকে দেখে যেন চমকে ওঠেন তিনি। আবেগে চোখে পানি চলে আসে।
স্থানীয় অধিবাসী, যারা জোসের কাছ থেকে দূরত্ব বজায় রাখতেন তারাও নতুন রূপে তাকে দেখে আশ্চর্য হয়ে যান। সবাই জোসেকে অভিনন্দন জানান তার নতুন এ রূপের জন্য।
জোসের চেহারার এ পরিবর্তন ধারণ করা হয় ক্যামেরায়। আর সে ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে গিয়েছে। চার লক্ষাধিক মানুষ দেখেছে সেই ভিডিও।
ইউটিউব ভিডিওটি দেখুন নিচে-


মন্তব্য