kalerkantho


অপারেশনের পর মহিলার পেট থেকে যা বের হলো ...

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৭ ১৬:২৫



অপারেশনের পর মহিলার পেট থেকে যা বের হলো ...

বর্তমানে এই খবরটি ইন্টারনেটে খুব ভাইরাল হচ্ছে। যেখানে বলা হয়েছে ৪৩ বছর বয়সী এক মহিলা বেশ কিছুদিন ধরে পেটের যন্ত্রণায় কষ্ট পাচ্ছিলেন। তিনি ডাক্তারের কাছে যান। কিন্তু ডাক্তারের কাছ থেকে তার পেট ব্যথার কারণ শোনার পর তিনি অবাক হয়ে যান। তার পেটে এতটা পরিমাণে আবর্জনা থাকার বিষয়টি কেউ বিশ্বাস করতে পারছে না। তবে মহিলাটি কে বা কোথাকার সেটি জানানো হয়নি।

ভারতের একটি অনলাইন মেডিক্যাল কমিউনিটির তথ্য অনুযায়ী বহুদিন ধরে এই মহিলার পেটে যন্ত্রণা ছিল। তার সাথে তার ঘন ঘন বমিও হচ্ছিল। তিনি তার সমস্যা নিয়ে ডাক্তারের কাছে যান। সোনোগ্রাফি করার পর যে রিপোর্টটি আসে তা অত্যন্ত অবাক করার মতো। রিপোর্ট অনুযায়ী সেই মহিলার পেট আবর্জনায় ভর্তি ছিল।

কিন্তু অবাক করা বিষয়টি হলো যে তার পেটে এগুলো আসল কিভাবে। মহিলার শারীরিক অবস্থা খারপ হয়ে যাওয়ার কারণে ডাক্তাররা তাড়াতাড়ি অপারেশন করার সিদ্ধান্ত নেন। অপারেশনের পর মহিলার পেট থেকে যে জিনিসপত্রগুলি বেরিয়েছে সেগুলি হলো পেরেক, পেন, ভাঙা চামচ, কাঠের ছোট টুকরো, মাথার চুল, ধাতুর চেইন এবং টুথব্রাশ। ডাক্তাররা জানিয়েছেন চিকিৎসার ইতিহাসে এই ধরনের ঘটনা প্রথমবার হয়েছে।

কিন্তু মানুষের কাছে এখনও এটা রহস্য যে মহিলার পেটে এই ধরনের জিনিসপত্র কিভাবে পৌছাল। খবরটি কোথাকার এবং সত্য না মিথ্যা সেটা এখনও প্রমাণিত হয়নি।
সূত্র : ইন্টারনেট


মন্তব্য