kalerkantho


বিমানবন্দরে কেন খোলানো হলো প্লেবয় মডেলের পোশাক!

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৭ ১১:৩৬



বিমানবন্দরে কেন খোলানো হলো প্লেবয় মডেলের পোশাক!

মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচন চলার সময় থেকেই রাশিয়ার বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগ আনা হয়েছে হিলারি ক্লিন্টনের ডেমোক্র্যাট দলের পক্ষ থেকে। রুশ প্রভাবেই রিপাবলিক্যানদের ডোনাল্ড ট্রাম্প জয়লাভ করেছেন, এমন অভিযোগের তদন্ত করতে হয়েছে খোদ এফবিআইকে। ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্টের মসনদে বসার পরও এমন অভিযোগ থামছে না। সম্প্রতি লস অ্যাঞ্জেলসে আটক করা হলো এক রুশ মডেলকে। হেনস্থার অভিযোগও করেছেন তিনি।

প্লেবয় ম্যাগাজিনের প্রাক্তন ৩৭ বছর বয়সী মডেল ভিক্টোরিয়া বন্না বিমানবন্দর কর্মকর্তাদের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ করেছেন। বর্তমানে তিনি রাশিয়ার এক নিউজ চ্যানেলের সঞ্চালিকা। তবে লস অ্যাঞ্জেলসে ঘুরতে এসে তার যা অভিজ্ঞতা হয়েছে, তা ভোলার নয়। তিনি অভিযোগ করেছেন, তিনি নাকি রাশিয়ার গুপ্তচর সংস্থা কেজিবির চর, এই অভিযোগে তার পোশাক খুলিয়ে তল্লাশি চালানো হয় বিমানবন্দরে। তা ছাড়া, তাকে প্রশ্ন করা হয় ভ্লাদিমির পুতিন তাকে চেনেন কি না। গুপ্ত ক্যামেরা লুকোনো রয়েছে কি না, সেটা জানার জন্যই তার পোশাক খুলিয়ে তল্লাশি চালানো হয়।

বর্তমানে মন্টে কার্লোতে থাকেন তিনি। আইরিশ বয়ফ্রেন্ড আলেক্স স্মারফিটের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গিয়েছে সম্প্রতি। তবে কেজিবির সঙ্গে তার সম্পর্কর কথা জানতে চাওয়ায় প্রকাশ্যেই হেসে ওঠেন তিনি। শেষমেশ তিনি কী ভাবে ছাড়া পেলেন? নিজের সোশাল অ্যাকাউন্টের প্রোফাইল দেখিয়ে ছাড়া পান তিনি। টুইটারে তার ফলোয়ার সংখ্যা ১.৯ মিলিয়ন। ইনস্টাগ্রামে এই সংখ্যা ৫ মিলিয়নের কাছাকাছি। সোশাল মিডিয়ায় এই টিভি সঞ্চালিকা জনপ্রিয়তা দেখেই পরে তাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন বিমানবন্দরের কর্মকর্তারা।

 


মন্তব্য