kalerkantho


বিচ্ছেদের পর এবার আবার ঘনিষ্ঠ দৃশ্যে সেলেনা

কালের কণ্ঠ অনলাইন   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:০২



বিচ্ছেদের পর এবার আবার ঘনিষ্ঠ দৃশ্যে সেলেনা

আলোচিত সংগীতশিল্পী সেলেনা গোমেজের সঙ্গে আরেক তারকা জাস্টিন বিবারের প্রেম কাহিনী সবাই মোটামুটি জানেন। বিশেষ করে যারা শোবিজ নিয়ে ঘাটাঘাটি করেন। দুই বছরের মতো হলো, তাদের বিচ্ছেদ হয়ে গেছে। মিডিয়া প্রকাশিত খবরে নিজের একাকিত্বের কথাও জানান সেলেনা। তবে নতুন বছর থেকে যেন নতুন উদ্যমে ফিরেছেন তিনি। জানুয়ারি থেকে নতুন সম্পর্কে জড়িয়েছেন সেলেনা। নতুন প্রেমিক কানাডিয়ান মিউজিশিয়ান দ্যা উইকেন্ড, যার প্রকৃত নাম অ্যাবেল তেজফায়ি।
 
জানুয়ারিতে অ্যাবেলের সঙ্গে সেলেনার পরিচয়, এর মধ্যে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা। অল্প সময়ে একে অপরকে আলাদা থাকতেই দিচ্ছেন না। তাইতো প্রাইভেট জেট নিয়ে নেদারল্যান্ডসে নতুন প্রেমিকের কাছে উড়ে গেলেন সেলেনা। বর্তমানে অ্যাবেল শো করছেন নেদারল্যান্ডসে।

টানা শিডিউল রয়েছে তার। আর তাইতো সেলেনা শিডিউলের ধার না ধেরে সোজা কনসার্ট স্থলে এসে হাজির। স্টেজেও উঠেছিলেন তিনি। পারফর্মও করেন অ্যাবেলের সঙ্গে। আর তারপরই সেখান থেকে একান্ত সময় কাটাতে নিরুদ্দেশ হয়ে গিয়েছিলেন তারা। নতুন প্রেমিকের সঙ্গে চুটিয়ে লিভ টুগেদারে ব্যস্ত সেলেনা। তাদের ঘনিষ্ঠ দৃশ্যের কিছু ছবিও ইতিমধ্যে চলে এসেছে আন্তর্জাতিক গণমাধ্যমে।

 


মন্তব্য