kalerkantho


প্রেমিকা ডেটিং না করায় টাকা ফেরত চাইলেন প্রেমিক!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:০৪



প্রেমিকা ডেটিং না করায় টাকা ফেরত চাইলেন প্রেমিক!

পৃথিবীতে কতই না মজাদার ঘটনা ঘটে। তার মধ্যে অনেক ঘটনাই আবার প্রকাশ্যে আসে। যেমন এই ঘটনাটি। প্রেমিকা দ্বিতীয়বার ডেটিংয়ে সম্মত না হওয়ায় প্রথমবারের ডেটিংয়ের সমস্ত খরচ ফেরত চাইলেন প্রেমিক! এই ঘটনাটি প্রকাশিত হয়েছে একটি মেসেজের কারণে। যা নিয়ে অনলাইনে এখন তুমুল হাসাহাসি।

৩৮ বছর বয়সী লুসি ব্রাউন নামের সেই নারী তার প্রেমিকের সঙ্গে একবার ডেটিংয়ে গিয়েছিলেন। তাদের পরিচয় হয়েছিল 'প্ল্যান্টি অব ফিশ' নামের একটি ডেটিং সাইটে। প্রথমবার ডেটিংয়ে গিয়ে খুব একটা খারাপ লাগেনি লুসির। মজা করেই সময় কেটেছে। তবে তিনি নাকি সেই পুরুষকে দেখে তেমন 'আকর্ষণ' অনুভব করেননি। এ কারণেই প্রেমিক যখন তাকে দ্বিতীয়বার ডেটিংয়ের প্রস্তাব দেয় তখন তিনি তা অস্বীকার করেন।

সেখানেই ঘটে বিপত্তি!

পৃথিবীর সমস্ত প্রেমিকের মত প্রথমবারের ডেটিংয়ের সব খরচ বহন করেছিলেন সেই প্রেমিক। টাকার অংকটা একেবারে কম নয়। ১৬৮ ইউরো। তাই ক্ষেপে গিয়ে বিলের অর্ধেক টাকা দাবি করে বসেন তিনি। লুসিও দমবার পাত্রী নন, তিনি সেই ব্যক্তিকে ৮৪ ইউরো পরিশোধ করে আরও ৪২ ইউরো তাকে দান করেন। এবং সমস্ত ঘটনা তিনি অনলাইনে ফাঁস করে দেন। তবে প্রেমিকের প্রতি কিছুটা 'করুণা' দেখিয়ে তার নাম প্রকাশ করেননি লুসি।


মন্তব্য