kalerkantho


'ভগবানের মুখপাত্র' ওম স্বামীর বিরুদ্ধে নারীর 'দুষ্কর্মের' মামলা!

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:১১



'ভগবানের মুখপাত্র' ওম স্বামীর বিরুদ্ধে নারীর 'দুষ্কর্মের' মামলা!

বিতর্কিত স্বামী ওম -ফাইল ছবি

হরদম বিতর্কের কেন্দ্রে থাকা স্বামীজি ওম এবং তার এক স্যাঙাতের বিরুদ্ধে এবার 'দুষ্কর্মের' অভিযোগে মামলা হয়েছে। মামলায় অভিযোগ করা হয়, আলোচিত টিভি রিয়েলিটি শো বিগবসে অংশ নেওয়া এই স্বামীজি ও তার সহযোগী এক নারীর সঙ্গে অশালীন আচরণ করেছেন এবং পরে তাকে হত্যার হুমকিও দিয়েছেন।

রবিবার ভারতের হিন্দি পত্রিকা নবভারতটাইমস.কম জানায়, ওই নারী অভিযোগ করেছেন ধর্ষণচেষ্টায় ওম তার পরনের পোশাক টেনে ছিঁড়ে ফেলেছেন এবং তাকে গালিগালাজ করেছেন। এ ঘটনায় আইপি স্টেট পুলিশ স্টেশনে মামলাও করা হয়েছে দুজনের নামে। তবে পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি।

এফআইআরে উল্লেখ করা হয়, গত ৭ ফেব্রুয়ারি ওই নারী রাজঘাট এলাকার হরিহর আশ্রমে যান। সেখানে আগে থেকেই অবস্থান নেওয়া ওম বাবা ও তার সঙ্গীরা তাকে লোকজনের সামনেই জাপটে ধরেন। এ সময় উপস্থিত লোকজনের কাছে সাহায্য চাইলে তারা ভয়ে সেখান থেকে চলে যায়। এরপর ওম ও তার স্যাঙাত সন্তোষ তাকে একটি কামরায় নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা চালায়। বাধা পেয়ে ওম ওই নারী ও তার পরিবারকে বরবাদ করার হুমকি দেন।

আক্রান্ত নারী কোনোমতে তাদের খপ্পর থেকে ছুটে সোজা পুলিশে গিয়ে ঘটনা জানান।

সেখানে আইপিসি ৩৫৪ ধারায় ওই নারীর আত্মসম্মানে আঘাত করার দায়ে ওম ও তার সঙ্গী সন্তোষ আনন্দের বিরুদ্ধে মামলা করে পুলিশ। আগামীকাল (সোমবার) আদালতে জবানবন্দি দেবেন ঘটনার শিকার নারী।

পুলিশ সূত্র জানায়, ওই নারীর সঙ্গে ওম বাবার আগে থেকেই কোনো বিষয় নিয়ে বিবাদ ছিল।

বিগবসের একটি সিজনে অংশ নিয়ে ব্যাপক বিতর্কের জন্ম দেওয়া ওমকে একপর্যায়ে ওই শো থেকে বের করে দেওয়া হয় 'বদতমিজির' (বেআদপি বা অসভ্যতা) অভিযোগে। এ ছাড়া সম্প্রতি তিনি এক ভিডিও আপলোড করেন যাতে নিজেকে ভগবানের মুখপাত্র দাবি করেন। সঙ্গে তিনি আরও বলেন, কিছুদিন আগে দিল্লি ও উত্তরাখণ্ড রাজ্যে যে ভূমিকম্প আঘাত হানে তা তিনিই ঘটিয়েছিলেন। আর ভূমিকম্পের কারণ হিসেবে তিনি বলেন, বিগবস প্রযোজকরা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেন এবং ওই শোতে তার ভাবমূর্তিকে বিতর্কিত করেন। এসব 'অপরাধের' কারণে ওই ভূমিকম্প ঘটান তিনি!

তবে স্বামী ওমের এসব কথাকে অনেকেই পাগলের প্রলাপ বলে মনে করেন। কেউ কেউ বলেন- তিনি একজন সেয়ানা পাগল।  


 


মন্তব্য