kalerkantho


অদ্ভুত পেশা বেছে নিয়েছেন এই তরুণী!

কালের কণ্ঠ অনলাইন   

১০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:০৭



অদ্ভুত পেশা বেছে নিয়েছেন এই তরুণী!

বিছানা গরম করাই তার কাজ। তবে বিছানা গরম করা বলতে যে ইঙ্গিতটা বোঝায়, তার ধারপাশ দিয়েও হাঁটেন না ২১ বছরের চোখ ধাঁধানো সুন্দরী ভিক্টোরিয়া ইভাচিওনা। রাশিয়ার এই তরুণী আক্ষরিক অর্থেই বিছানা গরম করেন মোটা পারিশ্রমিকের বিনিময়ে।  

রাশিয়ার তাপমাত্রা শীতকালে নেমে যায় মাইনাস ৩০ ডিগ্রির নিচে। এমন অবস্থায় ঠাণ্ডা বিছানায় শুতে কারই বা মন চায়?‌ এই সমস্যার সমাধানে একটি ওয়েবসাইট খুলেছেন ভিক্টোরিয়া। তার ওয়েবসাইটে গিয়ে সময় ও স্থান জানিয়ে দিলে মক্কেলের বাড়িতে পৌঁছে যান ভিক্টোরিয়া। তার পর এক ঘণ্টা লেপ-কম্বল মুড়ি দিয়ে শুয়ে থাকেন ক্লায়েন্টের বিছানায়, যাতে বিছানাটি গরম হয়ে যায়। তবে, এই কাজের কিছু শর্ত আছে। তার মধ্যে অন্যতম, কাজের সময় তাকে কেউ ছুঁতে পারবেন না এবং কোনো রকম যৌন ইঙ্গিতপূর্ণ কথাও বলা যাবে না।

তবে শোয়ার ঘরে মক্কেল উপস্থিত থাকতে পারেন। নির্দোষ গল্পও করা যাবে।

ভিক্টোরিয়ার সঙ্গে থাকেন তার নিরাপত্তাকর্মীরা। অসুবিধায় পড়লে ডাক দিলেই উপস্থিত হন 'বাউন্সাররা'। ভিক্টোরিয়া জানান, তিনি এক রাতে কাজের জন্য প্রায় ৪৯০০ রুব‌ল নেন। ভারতীয় অর্থমূল্যে যা প্রায় ৫৫৮০ টাকা। এই মুহূর্তে ১০ জন মক্কেল রয়েছেন ভিক্টোরিয়ার। তারা সকলেই 'সিঙ্গেল' ও পুরুষ। তবে নারীদের জন্যও বিছানা গরম করতে আপত্তি নেই তার। ‌‌‌‌


মন্তব্য