kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


সেক্স টয় ব্যবহার করে বিপাকে তরুণী, করতে হলো অস্ত্রোপচার

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৬ ১২:৩৭



সেক্স টয় ব্যবহার করে বিপাকে তরুণী, করতে হলো অস্ত্রোপচার

এক ব্রিটিশ তরুণী সেক্স টয় ব্যবহার করতে গিয়ে বেশ বিপাকে পড়েছেন। পরে হাসপাতালের জরুরি চিকিৎসা দেওয়ার জন্য নেওয়া হয় তাকে।

চিকিৎসকরা তার জরুরি অস্ত্রোপচার করার পর বিষয়টির সমাধা হয়। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ফক্স নিউজ।

এমা ফিলিপস নামে ২৪ বছর বয়সী তরুণী তার বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাচ্ছিলেন। এ সময় একটি ভায়ব্রেটর ব্যবহার করতে গিয়ে বিপাকে পড়েন এমা।
যুক্তরাজ্যের লিভারপুলের নিকটবর্তী ওয়ালাসেতে বাস করেন এমা। তিনি তার বয়ফ্রেন্ড ২৯ বছর বয়সী লি মাইলারের সঙ্গে শনিবার সকালে এ বিব্রতকর পরিস্থিতির শিকার হন। এরপর তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিতে হয়।

এমা জরুরি বিভাগের চিকিৎসকদের জানান, তিনি তার বয়ফ্রেন্ডের সঙ্গে একটি সাত ইঞ্চি ভায়ব্রেটর নিয়ে খেলা করছিলেন। এরপর অন করা অবস্থাতেই তা ক্রমে দেহের ভেতরে চলে যেতে থাকে।

এমা বলেন, 'আমরা বিছানায় অপেক্ষা করছিলাম, এটি কখন বের হয়ে আসে। কিন্তু এটি বের হচ্ছিল না। আমি বুঝতে পারলাম এটি ক্রমে ভেতরে চলে যাচ্ছে। আমার পেটের ভেতর এর কম্পন টের পাচ্ছিলাম। সেখানে এটি আটকে ছিল। এরপর একপর্যায়ে আমার নিতম্বের পেছনের দিকে এর অস্তিত্ব টের পাচ্ছিলাম। '

হাসপাতালে ভর্তির পর জরুরি বিভাগের চিকিৎসকরা ভায়ব্রেটরটি বের করার জন্য অস্ত্রোপচার করেন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এমা।


মন্তব্য