kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


সেলফি তোলার পরই মারা গেলেন নারী বাইকার

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১১:৫৯



সেলফি তোলার পরই মারা গেলেন নারী বাইকার

হাস্যোজ্জ্বল সেই সেলফিটিই যে তার জীবনের শেষ সেলফি হবে, এটা হয়ত তার ধারণাতেও ছিল না। কিন্তু সে সেলফি তোলার পর বাড়ির পথে সাইকেল চালিয়ে যাওয়ার সময় বাড়ি থেকে সামান্য দূরেই মারা গেলেন তিনি।

এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ডেইলি মেইল।
লন্ডনের অধিবাসী ক্যারমেন গ্রিনওয়ে তার মায়ের জন্মদিন উপলক্ষে একটি পার্টিতে গিয়েছিলেন। সে পার্টি থেকে ফেরার পথেই মর্মান্তিক ঘটনাটি ঘটে। বাড়ি থেকে মাত্র ১০০ গজ দূরত্বেই তার সাইকেলটি দুর্ঘটনায় পতিত হয়।   এ সময় তার মাও দূর থেকে ঘটনাটি প্রত্যক্ষ করেন।
দুর্ঘটনার সময় ৪১ বছর বয়সী ক্যারমেনের মাথায় হেলমেট ছিল না। আর ঘটনার কিছুক্ষণ আগেই তিনি পার্টিতে মদ্যপান করেছিলেন। এরপর তিনি নিজের সেলফি তোলেন। তবে তিনি হয়ত জানতেন না যে, এটিই তার জীবনের শেষ সেলফি হবে।
দুর্ঘটনার পর তার মা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এ সময় তার মস্তিষ্কে প্রচণ্ড আঘাত লাগে। ঘটনার ছয় দিন পর তিনি মারা যান।
লন্ডনে সাইকেল চালকদের হেলমেট পরার বাধ্যবাধকতা নেই। তবে এ দুর্ঘটনার পর তার স্বামী রিউফাস গ্রিনওয়ে সাইকেল চালকদের হেলমেট পরা বাধ্যতামূলক করার দাবি জানিয়েছেন। মাথায় হেলমেট পরা থাকলে তার স্ত্রীকে হয়ত এভাবে মারা যেতে হত না বলেই তিনি মনে করছেন।
ক্যারমেন একজন খুব ভালো সাইকেলচালক ছিলেন বলে জানান তার স্বামী। তবে ঘটনার সময় তার সেলফিতে অতিরিক্ত আত্মবিশ্বাস দেখা গেছে। আর এ আত্মবিশ্বাসই তার জন্য হয়ত কাল হয়ে দাঁড়িয়েছে।

 


মন্তব্য