kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


এই রেসিপির গুণেই সারবে দূরারোগ্য ক্যানসার!

কালের কণ্ঠ অনলাইন   

৪ অক্টোবর, ২০১৬ ২৩:৩১



এই রেসিপির গুণেই সারবে দূরারোগ্য ক্যানসার!

দরকার পড়বে না কেমোথেরাপি বা অন্য ওষুধের। শুধুমাত্র ঘরে তৈরি সহজ রেসিপির এই খাবারের গুণেই সারিয়ে তোলা যাবে দূরারোগ্য ক্যানসার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে একটি পোস্ট, যেখানে ক্যানসার জয় করার অমোঘ এক খাদ্যের কথা বলা হয়েছে। বিস্তারিত জানানো হয়েছে, কী ভাবে ঘরে বসেই তৈরি করে ফেলা যায় এই ভেষজ খাদ্য।

খাবারের প্রধান উপকরণ আদা এবং মধু। এই খাদ্য গ্রহণের পরে কোনো পার্শ্বপ্রতিক্রিয়াও হবে না বলে জানা গিয়েছে। শুধু তাই নয়, টানা ২০ বছর ধরে লাইফ সাপোর্টে থাকা এন্ডোক্রিন গ্রন্থিতে ক্যানসার আক্রান্ত এক মহিলা এই খাবার ব্যবহারের পরে সম্পূর্ণ রোগমুক্ত হয়েছেন বলেও জানা গেছে। তিনি জানিয়েছেন, কেমোথেরাপি অথবা কোনো ওষুধ ছাড়াই এই নিরাময় সম্ভব হয়েছে। জেনে নিন কীভাবে তৈরি করতে হবে এই অসামান্য গুণ সম্পন্ন খাবার।

উপকরণ ও প্রণালী:
দু'টি বড় আকারের আদা ধুয়ে এবং কুচিয়ে নিতে হবে।
এবার তাতে ৪৫০ গ্রাম জৈব মধু মেশাতে হবে।
দু'টি উপাদান ভালো করে মিশিয়ে পরিষ্কার কাচের জারে ভরে রেখে দিন।

প্রতিদিন ৩-৪ বার এক চা-চামচ মাপে মিশ্রণটি খেতে হবে। মনে রাখতে হবে, মিশ্রণ ঢালার জন্য কাঠ বা চিনেমাটির চামচ ব্যবহার করতে হবে। কোনোভাবেই ধাতু নির্মিত চামচ ব্যবহার করা চলবে না। তাতে খাদ্যগুণ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে।

প্রথম ২-৩ দিনেই এই খাদ্যের সুফল মিলতে শুরু করবে। ইতোমধ্যে এই খাবারটি ইন্টারনেটে এতই জনপ্রিয় হয়েছে যে অনেকে একে মৃতসঞ্জীবনী বলেও অভিহিত করছেন।

সূত্র: এই সময়


মন্তব্য