kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


ওয়েন্ডির সঙ্গে টনি ব্লেয়ারের সম্পর্ক নিয়ে অত্যন্ত বিব্রত ছিলেন মারডক

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২৭



ওয়েন্ডির সঙ্গে টনি ব্লেয়ারের সম্পর্ক নিয়ে অত্যন্ত বিব্রত ছিলেন মারডক

মিডিয়া টাইকুন রুপার্ট মারডক তার স্ত্রীর সঙ্গে যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারের সম্পর্ক নিয়ে এক সময় খুবই বিব্রত হয়ে পড়েছিলেন বলে জানিয়েছেন। রুপার্ট মারডকের এ ঘটনা জানা গেছে নিউজ কর্পোরেশনের সবচেয়ে দীর্ঘসময় কাজ করা সম্পাদকের লেখা নতুন এক বই থেকে।

এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে গার্ডিয়ান।
মারডকের দুই সন্তানের জননী ওয়েন্ডি ডেং। এক সময় তার সঙ্গে সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রীর সম্পর্ক গড়ে ওঠে। এতে তাদের সম্পর্ক ভেঙে যায়। আর এ ঘটনায় মানসিকভাবে প্রচণ্ড ভেঙে পড়েন মারডক।
মারডকের এ বিব্রতকর ঘটনা উঠে এসেছে ক্রিস মিশেলের নতুন বইতে। আর এ ঘটনার পর বহুদিন পর্যন্ত রাতে ঠিকমতো ঘুমাতে পারেননি মারডক।
অবশ্য টনি ব্লেয়ার এ বিষয়টিকে বরাবরই অস্বীকার করেছেন। আর ডেংয়ের সঙ্গে কোনো সম্পর্ক থাকার বিষয়ে কথা বলতেও তিনি রাজি হননি। এছাড়া ডেংও এ বিষয়ে কোনো কথা বলতে অস্বীকৃতি জানিয়েছেন। তবে ডেং ও ব্লেয়ার উভয়েই উভয়কে ভালো বন্ধু বলে স্বীকার করেছেন সব সময়েই। তবে মারডকের সঙ্গে ডেংয়ের বিয়েটি যে সমস্যাপূর্ণ ছিল, তা নিয়ে ব্লেয়ার সহানুভূতিশীল বলেই এ সমস্যা হয়েছিল বলে দাবি করেন তাদের কয়েকজন বন্ধু।
এ ঘটনা ঘটেছিল কয়েক বছর আগে। এরপর ২০১৩ সালের নভেম্বরে তাদের ১৪ বছরের বিয়ে ভেঙে যায়।
অবশ্য এ ঘটনার পরেও রুপার্ট মারডক আরেকটি বিয়ে করেন। বর্তমানে ৮৫ বছর বয়সী রুপার্ট মারডক পরবর্তীতে জেরি হলকে বিয়ে করে সংসার করছেন।


মন্তব্য