kalerkantho

বুধবার। ২২ ফেব্রুয়ারি ২০১৭ । ১০ ফাল্গুন ১৪২৩। ২৪ জমাদিউল আউয়াল ১৪৩৮।


৫২ বছরের সংসার, প্রতিদিন মিলিয়ে পোশাক পরেন তারা!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০৫



৫২ বছরের সংসার, প্রতিদিন মিলিয়ে পোশাক পরেন তারা!

বলা হয়, যে দম্পতিরা মিলিয়ে পোশাক পরেন তারা একসঙ্গে জীবন কাটাতে পারেন। এ ধারণায় বিশ্বাসী ফ্রান গারগিওলা (৭৪) এবং এড গারগিওলা (৭৬)। আমেরিকার এই প্রবীণ দম্পতির সংসার ৫২ বছরের। তারা দুজনই সেই সময় থেকেই একই ধরনের পোশাক পরেন। একই রংয়ের টি-শার্ট বা অন্যান্য অ্যাকসেরসরিজে সজ্জিত দেখা যায় তাদের। ইতিমধ্যে ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছেন দুজনই।

এ দম্পতির বিষয়টি সবার চোখে পড়ে যখন ১৭ বছর বয়সী নাতী অ্যান্থোনি গারগিওলা তাদের কিছু ছবি প্রকাশ করেন। তা টুইটে দেখা গেছে, তার দাদা-দাদু চারটি পোশাকে পোজ দিয়েছেন। সব ছবিতে তারা মিলিয়ে পোশাক পরেছেন। এ ছবিগুলো খুব দ্রুত টুইটারে ভাইরাল হয়ে যায়। ৮৪ হাজার লাইক পড়ে এবং ৪০ হাজার রিটুইট আসে।

হলুদ ও কালোর সমন্বয়ে দারুণ পোশাক পড়েন তারা যার নাম দেওয়া হয় 'দ্য বাম্বেল বি'। এই দম্পতির ছেলে রিচ জানান, এখন প্রত্যেকে তাকিয়ে থাকে তারা কি পোশাক পরবে তার দিকে। মেলানো পোশাক পরার কারণে তারা এখন রীতিমতো বিখ্যাত হয়ে উঠেছেন।

 

কয়েক বছর আগে এক নাচের আয়োজনে দুজন এক পোশাকে উপস্থিত হলে তা সবার নজরে পড়ে।

এখন তাদের নাতী তাদের বিষয়টি তুলে ধরছেন সোশাল মিডিয়ায়। প্রতি সকালেই সে দাদা-দাদীর একই রকম পোশাকের ছবি প্রকাশ করে। সূত্র : হিন্দুস্তান টাইমস

 


মন্তব্য