kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


এই হিলারি আসলে নকল হিলারি!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:২৯



এই হিলারি আসলে নকল হিলারি!

অদ্ভুত এক গুজব রটেছে মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারিকে নিয়ে। তাত্ত্বিকরা বলছেন, বর্তমান হিলারি ক্লিনটান আসলে হিলারি ক্লিনটান নন! এটা তাঁর মতোই দেখতে অন্য এক নারী!

সম্প্রতি নাইন-ইলেভেন মেমোরিয়ালে গিয়ে অসুস্থ হয়ে পড়েন হিলারি।

এর পর থেকেই তাকে নিয়ে এসব গুজব রটে গেছে সোশাল মিডিয়ায়। অনেকেই ডেমোক্রেটিক প্রার্থী হিলারির সঙ্গে নতুন হিলারির নানা দৃশ্যমান পার্থক্য তুলে ধরছেন। তবে অসুস্থ হয়ে পড়ার বিষয়টি পরবর্তীতে হিলারির কার্যসূচিকে ক্ষতিগ্রস্ত করবে বলে আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা।

পরে জানানো হয়, ৬৮ বছর বয়সী হিলারি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। সেখানে গিয়ে তার মাথাটা ঘুরে গিয়েছিল। পরে একটি সোফায় বসে এক গ্লাস পানি খাওয়ার পর তার বেশ ভালো লাগে।

অসুস্থ হওয়ার পর হিলারি তার মেয়ে চেলসির অ্যাপার্টমেন্টে যান। অনেকের মতে, সেখান থেকে যিনি বেরিয়েছেন তিনি সত্যিকার হিলারি নন। তিনি হিলারির মতোই দেখতে অন্য নারী।

তবে ডোনাল্ড ট্রাম্পের সমর্থক এক তাত্ত্বিক বলেছেন, নতুন যে হিলারির সন্ধান মিলেছে তার অনামিকা আসল হিলারির চেয়ে ছোট আকৃতির। কাজেই নতুন জন সবার পরিচিত হিলারি ক্লিনটন নন।

আরেকজন বলেন, চেলসির অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে আসেন তিনি আসল হিলারির চেয়ে অনেক বেশি গাঁট্টাগোট্টা।

আবার অনেকে বলেন, চেলসির অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে আসার পর তার চারপাশে তেমন সিকিউরিটি কেন থাকবে না? আবার অসুস্থ অবস্থায় তিনি কেন রাস্তার এক শিশুকে জড়িয়ে ধরবেন?

এদিকে তার স্বামী সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন বলেছেন যে, স্ত্রীর অসুস্থতার কারণে তিনি কয়েক ক্যাম্পেইনে অংশ নেবেন। ক্যালিফোর্নিয়ায় হিলারি ভিক্টোরি ফান্ড ইভেন্ট এবং নেভাদার ইভেন্টে অংশ নেবেন বিল।
সূত্র : ডেইলি মেইল

 


মন্তব্য