kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


মঞ্চে উপস্থাপিকাকে নাজেহাল করল কুকুর!

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৫৭



মঞ্চে উপস্থাপিকাকে নাজেহাল করল কুকুর!

বাঁদরকে মাথায় বসালে যা হয়! এখানে অবশ্য বাঁদর হবে না; হবে কুকুর! কুকুরকে মঞ্চে ডেকে মহাবিপদে পড়লেন ব্রিটিশ অভিনেত্রী কাম সঙ্গীতশিল্পী আমান্ডা হোল্ডেন। ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইল আয়োজিত এক অনুষ্ঠানের সঞ্চালনার করতে গিয়েই এই বিপত্তিতে পড়েন তিনি।

বৃহস্পতিবার বিকেলে সেই বর্ণাঢ্য অনুষ্ঠান উপভোগ করতে প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় উপচে পড়েছিল। সুন্দরী আমান্ডার পাশে দাঁড়িয়ে ছবি তোলার হিড়িক পড়ে যায়। অনুষ্ঠানের উদ্দেশ্য দুঃসাহসিক কীর্তির জন্য বেশ কয়েকটি কুকুরকে পুরস্কৃত করা। পাশাপাশি বিরল সাহসিকতা প্রদর্শনের জন্য সংবর্ধিত হন নানান বয়সের কয়েকজন নাগরিক।

পুরস্কৃতদের মধ্যে ছিল বিশালদেহী সাদা ল্যাব্রাডর ব্যাক্সটার। তার নাম ঘোষণা করার সঙ্গে সঙ্গে মঞ্চের দিকে উর্দ্ধশ্বাসে দৌড় দেয় ব্যাক্সটার। তাকে আপ্যায়নের জন্য তৈরি ছিলেন আমান্ডাও। কিন্তু তার পরিণতি এমন মজাদার হবে তা কি তিনি ভেবেছিলেন? উত্তেজনার বশে আমান্ডার ওপর ঝাঁপিয়ে পড়ে আদর করতে যায় ব্যাক্সটার। কিন্তু তার দেহের ওজন সামলাতে না পেরে স্টেজের কার্পেটের ওপর ধপাস করে পড়ে যান সুন্দরী। ব্যাক্সটার তার বুকের ওপর উঠে মুখ চাটতে যায়। কুকুরটিকে নিয়ন্ত্রণ করতে ঘাম ছুটে যায় সেটির তরুণী মালিকের।

এই দৃশ্য দেখে আশঙ্কায় অস্থির হয়ে ওঠেন দর্শকরা। তবে পরিস্থিতি চমত্‍কার সামলে নেন আমান্ডা। তার পশুপ্রেম সম্পর্কে সবাই অবগত। মঞ্চে শুয়েই ব্যাক্সটারের গায়ে-মাথায় হাত বুলোতে থাকেন তিনি। তারপর আলতো হাতে তাকে সরিয়ে উঠে বসেন। করতালিতে ফেটে পড়ে গোটা প্রেক্ষাগৃহ। এরপর ৬ বছরের অলিভিয়া গুডম্যানের জীবন রক্ষা করার জন্য ব্যাক্সটারকে পুরস্কৃত করা হয়।


মন্তব্য