kalerkantho


রহস্যময় সেলফি নিয়ে ইন্টারনেটে তোলপাড়

কালের কণ্ঠ অনলাইন   

১ এপ্রিল, ২০১৬ ০৯:০৫



রহস্যময় সেলফি নিয়ে ইন্টারনেটে তোলপাড়

প্রেমিক যুগলের এই সেলফিটি ভালো করে দেখলে চমকে উঠতে হবে। রহস্যময় সেলফিটি ছড়াচ্ছে ইন্টারনেটে।

ভালো করে খেয়াল করুন। বুঝতে না পারলে এবার তাহলে ছবিটিতে থাকা জানালার কাচের দিকে লক্ষ করুন। এবার নিশ্চয়ই রহস্যময় মনে হচ্ছে সেলফিটি। কারণ পেছন দিকের কাচে এই কাপলের পেছনের দিকটা দেখা যাওয়ার কথা কিন্তু এই সেলফিতে দেখা গেছে, মেয়েটিকে সামনের অবস্থাতেই! অর্থাৎ কাচেও সামনের দিকে আবার সেলফিতে সামনের দিকে। এটা কীভাবে সম্ভব সেটাই বোঝা যাচ্ছে না।

টুইটারে এই ছবিই ছড়িয়ে পড়েছে। হাজার হাজার শেয়ার হচ্ছে ছবিটি। শেয়ার হবারই কথাই। যে কেউ একবার ভালো করে দেখলে চোখ আটকে যাবে।

এই সেলফিটি ৯ গ্যাগ ডটকম ওয়েবসাইটে পোস্ট করা হয়েছিল। পরবর্তীতে টুইটার ব্যবহারকারী @itsthemans তার টুইটার অ্যাকাউন্টে সেলফিটি পোস্ট করেন এবং বলেন, এটা কী ধরনের ভৌতিক ঘটনা। এরপর তা টুইটারে ভাইরাল হয়ে যায়। এটাকে অনেকে ফটোশপের কাজ বলে উড়িয়ে দিলেও সেটা জায়গা পাচ্ছে না।

তবে টুইটারের এক ব্যবহারকারী তার ব্যাখায় বলেছে, 'মেয়েটি যদি সঠিক সময়ে তার মাথা ঘুরিয়ে থাকে তাহলে ক্যামেরায় তার উভয় সময় ধারণ হয়েছে। অনেক ফোনের ক্যামেরাতেই এখন রোলিং সাটার থাকে, ফলে দুটি প্যানেল কাজ করার মধ্যে সেন্সর চালু হওয়ার যে সময়টা থাকে, সে সময়ে মেয়েটি মাথা ঘোরানোয় এমনটা হতে পারে। '

 


মন্তব্য