kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


বাড়ির আশপাশে যৌনতার ছড়াছড়ি, ধারণ হচ্ছে সিসি ক্যামেরায়

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০১৬ ১৬:৩০



বাড়ির আশপাশে যৌনতার ছড়াছড়ি, ধারণ হচ্ছে সিসি ক্যামেরায়

ক্যালিফোর্নিয়ার এক নাগরিক ব্যাপক পেরেশানিতে আছেন। স্যাকরামেন্টোতে তার বাড়ির পাশেই একটা পার্ক।

সেই পার্কে প্রতিনিয়ত প্রেমিক-প্রেমিকারা আসেন আর নানা ধরনের যৌনকর্মে লিপ্ত হয়ে পড়েন। সেই সব চিত্র ধারণ করা হয় তার বাড়ির ক্যামেরাতে। আর এসব ভিডিওচিত্র দেখতে দেখতে তিনি পেরেশান।

ওই বাড়ির মালিকের নাম মার্টি। বাড়ির নিরাপত্তার খাতিরে সিসি ক্যামেরা বসিয়েছেন তিনি। সেই ক্যামেরায় পার্ক বা তার বাড়ির পাশে ডেটিং দিতে আসা জুটিদের নানা অপকর্ম ধারণ হয়ে যায়। মার্টি জানান, কমপক্ষে ৫০টি যৌনকর্মের ভিডিওচিত্র আমি দেখে ফেলেছি।

ক্যামেরা লাগানো প্রসঙ্গে তিনি জানান, আমি আমার পরিবার ও প্রতিবেশীদের নিরাপত্তার খাতিরে ক্যামেরায় নরজদারির ব্যবস্থা করেছি। একদিন এক জুটি এতটাই খোলামেলা যৌনতায় লিপ্ত হয়ে পড়ে যে তা আশপাশের মানুষকে দারুণ অস্বস্তিতে ফেলে দেয়।

মার্টি তার পুরো নাম প্রকাশ করেননি। তিনি পেশায় কংক্রিট বিক্রেতা। এই স্থানটি তার দারুণ পছন্দের। পার্ক রয়েছে। আরো আছ সৈকত। এসব স্থানে ছেলে-মেয়েরা খেলতে পারে। বাবা-মায়েরা অবসরে হাঁটেন। কিন্তু রাতের বেলার চিত্র বদলে যায়।

একবার ভিডিওতে দেখা গেল, পার্কে এক লোক এক টিনএজারকে মদ খাওয়াচ্ছেন। সবকিছু ভিডিওতে ধারণ করা হয় বলে জানান মার্টি। এগুলো ইউটিউবে দিয়ে দেওয়া হতে পারে বা ভিডিওসহ পুলিশে অভিযোগ জানানো হতে পারে বলে জানান মার্টি।

অনেকেই মনে করেন, আমি মানুষের যৌনকর্মের চিত্র ধারণ করতে চাই। আসলে মোটেও তা নয়। আমাদের নিরাপত্তার স্বার্থেই সব ভিডিও করা হচ্ছে।

স্যাকরামেন্টো শেরিফস ডিপার্টমেন্টের সার্জেন্ট টনি টার্নবুল জানান, যদি ভিডিও আমাদের দেওয়া হয় এবং অপকর্মের প্রামাণ পাওয়া যায়, তবে আমরা যথোপযুক্ত পদক্ষেপ নিতে প্রস্তুত রয়েছি।
সূত্র : ইয়াহু নিউজ

 


মন্তব্য