kalerkantho


আলহাজ্ব নুরুল আলম সিরাজের কুলখানী শুক্রবার

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৬ ১৫:০১



আলহাজ্ব নুরুল আলম সিরাজের কুলখানী শুক্রবার

বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জনাব আলহাজ্ব নুরুল আলম সিরাজ গত ২মার্চ বুধবার রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। পরদিন বৃহস্পতিবার বাদ জোহর তাঁকে গ্রামের বাড়ি ফেনী জেলার ফরহাদনগর গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ছিলেন বিশিষ্ট পার্লামেন্টারিয়ান মরহুম মাহবুবল হক এবং বাংলাদেশ জাতীয় সংসদের প্রাক্তন হুইপ মরহুম মাহবুবুল আলম তারার ছোট ভাই।

মরহুম আলহাজ্ব নুরুল আলম সিরাজ ছিলেন ঢাকার তেজগাঁওস্থ প্রগ্রেসিভ পলি প্যাক লিমিটেডের চেয়ারম্যান ও বাংলাদেশ প্রগ্রেসিভ এন্টারপ্রাইজ প্রেস লিঃ এর প্রতিষ্ঠাতা পরিচালক। এছাড়াও তিনি ফেনীস্থ মাহবুবল হক উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ফাজিলপুরস্থ ফেনী সাউথ ইষ্ট কলেজের দাতা সদস্য এবং লায়ন্স ক্লাব অফ ঢাকা বারিধারা ইস্ট নামক আন্তর্জাতিক দাতব্য সংস্থারও সদস্য ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র এবং ১ কন্যা রেখে গেছেন। মরহুম আলহাজ্ব নুরুল আলম সিরাজ এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে আগামী শুক্রবার ১৮ই মার্চ বাদ আসর তাঁর ইস্কাটনের বাসায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মাহফিলে সকল আত্নীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাংখীদের উপস্থিতি ও দোয়া কামনা করা হচ্ছে।

 


মন্তব্য