দিওয়ালিতে তোলা স্ত্রীর ছবিটি এখন-332058 | বিবিধ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


দিওয়ালিতে তোলা স্ত্রীর ছবিটি এখন অ্যাপলের গ্লোবাল বিলবোর্ডে!

কালের কণ্ঠ অনলাইন   

৪ মার্চ, ২০১৬ ১২:৩০



দিওয়ালিতে তোলা স্ত্রীর ছবিটি এখন অ্যাপলের গ্লোবাল বিলবোর্ডে!

ভারতের বেঙ্গালুরুর দম্পতি আশিষ পারমার এবং রাইনা নানাইয়াহ। নিজেদের আইফোন দিয়ে তোলা কিছু সাধারণ ছবিই অসাধারণ হয়ে গেছে। এগুলো এখন বিশ্বজুড়ে অ্যাপলের বিলবোর্ডো শোভা পাচ্ছে।

আশিষ মূলত ফটোগ্রাফার। পরিবারের সঙ্গে দিওয়ালি উদযাপনের সময় আইফোন ৬এস দিয়ে কিছু দারুণ ছবি তুলেছিলেন। শাল শাড়িতে দিয়ার আলোতে অপূর্ব একটি ছবি তোলেন ফটোগ্রাফার।

স্ত্রীর ছবিটি অনলাইনে পোস্ট করেন #ShotOniPhone6S হ্যাশট্যাগে। অ্যাপল এই ছবিটি তাদের গ্লোবাল বিলবোর্ডের জন্যে নির্বাচিত করে। এর জন্যে টেক জায়ান্ট 'শট অন অ্যাপল আইফোন ৬' ক্যাম্পেইন শুরু করে। আশিষের তোলা ছবিটি বেছে নেওয়া হয় সেখানে।

ফটোগ্রাফার বলেন, দিওয়ালিতে বাড়িতে দিয়া জ্বালাতে আমার স্ত্রী সহায়তা করছিলেন মাকে। এ কাজ করতে গিয়েই স্ত্রীকে পেয়ে যান চমৎকার প্লাটফর্মে। হাতে দিয়া নিয়ে লাল শাড়ি পরে দাঁড়িয়ে আছেন রাইনা।

বিলবোর্ডে ওঠার পর অভিভূত দম্পতি। গোটা বিশ্ব থেকে তাদের অভিবাদন জানাচ্ছেন পরিচিত ও বন্ধুরা। অ্যাপল তাদের ট্যাগ করে প্রচারণা চালাচ্ছে।

সোশাল মিডিয়ায় দুজন তাদের অনুভূতির কথা প্রকাশ করেছেন। আইফোনের ক্যাম্পেইনটি ব্যাপক সাড়া ফেলেছে। আমাদের ছবিটি ভাইরাল হয়ে গেছে। আমরা এখন আনন্দে  আকাশে ভেসে বেড়াচ্ছি। সূত্র : এনডিটিভি

 

মন্তব্য