kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


রাশিফল

আজকের দিনটি কেমন যাবে আপনার?

কালের কণ্ঠ অনলাইন   

৪ মার্চ, ২০১৬ ০৮:৪৩



আজকের দিনটি কেমন যাবে আপনার?

রাশিফল এবছর আপনাকে একটা শান্ত পথের সন্ধান দেবে এবং আপনি যেকোনো ধরনের আগাম অবস্থার জন্য প্রস্তুত থাকবেন। ওয়েস্টার্ন বা পাশ্চাত্য রীতি অনুযায়ী আজ যার জন্ম, তিনি মীন রাশির জাতক।

গুরুত্বপূর্ণ সংখ্যা ৩, ১২, ২১ ও ৩০। শুভ রং হলুদ, হালকা আকাশি ও গাঢ় বাদামি। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও মঙ্গলবার। শুভ রত্ন পুখরাজ ও প্রবাল।

ধনু (23 Nov - 21 Dec)
স্ত্রী আপনার সততার বিরোধিতা করায় পরিবারে এক ধরনের অশান্তি দেখা দিতে পারে। যদিও তা আপনাকে টলাতে পারবে না। সতর্ক থাকুন; নইলে স্বাস্থ্য বাড়তি উদ্বেগের কারণ হতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
সব মিলিয়ে আপনার দিনটি আজ খারাপ কাটবে না। চাকরি কিংবা ব্যবসাক্ষেত্রে অবস্থান আরো পাকাপোক্ত হবে। অস্থিরতা পরিহার করুন। দানের অভ্যাস আরেকটু বাড়ালে ক্ষতি কী!

কুম্ভ (22 Jan - 18 Feb)
কোনো ব্যাপারে অনিশ্চয়তায় ভুগতে পারেন। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে আরো সবুর করতে হবে। টাকা-পয়সা ধার দিতে বন্ধু বা সহকর্মী এগিয়ে আসবে। বুদ্ধিবলে শত্রু বধ হবে।

মীন (19 Feb - 20 Mar)
ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও আপনিই এগিয়ে থাকবেন। চাকরিতে পদোন্নতির ফলে আয় বাড়বে। তবে আত্মীয়স্বজন আপনার কাছ থেকে উপকার পেলেও কৃতজ্ঞতা জানাবে না।

মেষ (21Mar - 20 Apr)
স্ত্রী তাঁর জমানো টাকা দিয়ে আপনাকে বড় ধরনের সহযোগিতা করবে। কর্মস্থলে প্রতিযোগিতা থাকলেও দক্ষতা দিয়ে আপনি এগিয়ে যাবেন। আজ খাওয়াদাওয়ায় অনিয়ম ঠিক হবে না।

বৃষ (21 Apr - 20 May)
আজ বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। দিনশেষে প্রশংসা পাবেন রাজনীতিবিদরা। ভুল বোঝাবুঝি হতে পারে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে। আয় ও ব্যয়ের ভারসাম্য ঠিক থাকবে না।

মিথুন (22 May - 21 Jun)
পছন্দের বিষয়ে উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে যাওয়ার সুযোগ আসবে। বাড়বে সামাজিক যশ ও প্রতিপত্তি। অসাবধানতার কারণে কোনো জিনিস হারাতে পারে। স্বাস্থ্যে নজর দিন।

কর্কট (22 Jun - 22 Jul)
টাকা-পয়সার অভাব থাকবেই; তাই বলে বিচলিত হওয়া যাবে না। দিনের কাজকর্ম মন দিয়ে করার চেষ্টা করুন। অন্যকে খুশি করার চেয়ে আজ নিজের ভবিষ্যতের কথা বেশি করে ভাবুন।

সিংহ (23 Jul - 23 Aug)
নতুন কোনো ঘটনায় পারিবারিক কলহের মাত্রা বাড়ার আশঙ্কা আছে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে যোগ্যতা মেলে ধরতে পারবেন। সাহসিকতার জন্য প্রশংসা মিলবে।

কন্যা (24 Aug - 23 Sep)
সততার কারণে আজ আপনার শত্রু বাড়তে পারে। তবে সততাই সর্বোত্কৃষ্ট পন্থা হওয়ায় আপনি সব শত্রুতা কাটিয়ে উঠতে পারবেন। দূরের যাত্রায় অধিক সতর্কতা প্রয়োজন। বিনোদন শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
পার পেলেও বাস্তববাদী না হওয়ার জন্য আজ আপনার ক্ষতির আশঙ্কা আছে। তবে চাকরিক্ষেত্রে আপনার শ্রম ও একাগ্রতা উন্নতির পথ প্রশস্ত করবে। ভ্রমণে সতর্ক থাকুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
এই রাশির জাতকদের আমদানি-রপ্তানি ব্যবসায় সাফল্য আসবে। কাজকর্মে বাড়বে খ্যাতি। আসবে অর্থও। তবে দূরত্ব বাড়তে পারে প্রেমের ক্ষেত্রে। যাত্রাপথে অধিক সতর্ক থাকুন।


মন্তব্য