গাঁজা খেয়ে আর ঘুমিয়ে ১৪ লাখ টাকা আয়ের-331322 | বিবিধ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


গাঁজা খেয়ে আর ঘুমিয়ে ১৪ লাখ টাকা আয়ের সুযোগ

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ১৭:০২



গাঁজা খেয়ে আর ঘুমিয়ে ১৪ লাখ টাকা আয়ের সুযোগ

আপনি কি ঘণ্টার পর ঘণ্টা বিছানায় শুয়ে থাকতে পারেন ? তাহলে আপনার জন্য টাকা আয়ের সুযোগ রয়েছে। এতটুকু পড়ে অবশ্য উল্লসিত হবেন না। বিছানায় শুয়ে থাকার সঙ্গে আপনার আরও একটা ‘গুণ’ থাকতে হবে। আপনাকে বিভিন্ন ধরনের গাঁজা খেতে হবে। তাহলে আপনি ৭০ দিনে আয় করতে পারেন ১৪.২৩ লাখ টাকা। হ্যাঁ, ঠিক পড়েছেন। স্রেফ শুয়ে ও গাঁজা খেয়ে ৭০ দিনে ১৪.২৩ লাখ টাকা আয় করা যাবে। আর এই সুযোগ দিচ্ছে ন্যাশনাল অ্যারোনটিকস অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশন (NASA)।

NASA জানিয়েছে, ৭০ দিন কোনও অংশগ্রহণকারী শুয়ে এবং বিভিন্ন ধরনের গাঁজা খেয়ে কাটাতে পারলেই তাঁকে ওই পরিমাণ টাকা দেওয়া হবে। তবে শুধু শুয়ে থাকা ও গাঁজা খাওয়ার পাশাপাশি ওই ব্যক্তি চাইলে অনলাইন গেমস খেলতে, স্কাইপ করতে পারেন। এমনকী, বইও পড়তে পারেন।  

হেলথ কিউর সেন্টার জানিয়েছে, NASA-র তিনটি উদ্দেশ্য রয়েছে। প্রথমত, মহাশূন্যে মহাকাশচারীদের শারীরিক পরিবর্তন এবং তাঁর প্রভাব কী হয়। দ্বিতীয়ত, কোনও নির্দিষ্ট কাজ দিলে তাঁদের শরীর কীভাবে সাড়া দেবে। তৃতীয়ত, মানসিকভাবে কোনও বাধা সামনে এলে সেটা কীভাবে মোকাবিলা করা সম্ভব।

জানা গেছে, সবমিলিয়ে ওই পরীক্ষার জন্য অংশগ্রহণকারীদের ৯৭ দিন থেকে ১০৫ দিন থাকতে হতে পারে। প্রথম ১৩ থেকে ২১ দিন তাঁরা সাধারণ চলাফেরা করতে পারবেন। কিন্তু, পরের ৭০ দিন স্রেফ শুয়ে থাকতে হবে।

NASA-র এই অফারের পর রসিকতা করে অনেকে বলছেন, কে বলে যে শুয়ে থেকে টাকা আয় করা যায় না। এমনকী, গাঁজা খেয়েও টাকা আয় করা যায়। এই ধরনের অফার NASA আগেও দিয়েছে। 

মন্তব্য