kalerkantho


মহাকাশে পর্ন ছবির শুটিং

কালের কণ্ঠ অনলাইন   

৩০ নভেম্বর, -০০০১ ০০:০০



মহাকাশে পর্ন ছবির শুটিং

ছবি-ইভা লোভিয়া ও জনি সিন্স

আর মাত্র বছরখানেকের অপেক্ষা। তার পরেই হাতের নাগালে আসতে যাচ্ছে মহাকাশে তোলা দুনিয়ার প্রথম পর্নোগ্রাফি ছবি। উদ্যোগী হয়েছে ‘পর্নহাব’। পর্নোগ্রাফি ভিডিও দেখার এই সংস্থা একটা ক্যাম্পেনও শুরু করে দিয়েছে তার জন্য। আসলে, মহাকাশে গিয়ে এমন একটা ছবির শুটিং তো আর মুখের কথা নয়। সব দিক থেকে আঁটঘাট বেঁধে এগোতে হবে তার জন্য।
মানে, একটা বড়সড় খরচের ধাক্কা আছেই। ‘পর্নহাব’ গুণে-গেঁথে দেখেছে, এমন একটা প্রোজেক্টে সাকুল্যে খরচ হবে ৩৪ লক্ষ মার্কিন ডলার। সেই টাকাটা তোলার জন্যই ইন্টারনেটে একটা বিজ্ঞাপন দিয়েছে তারা ‘সেক্সপ্লোরেশন’ নামে। আবেদন, যাঁরা এমন একটা রোমাঞ্চকর ছবি দেখতে চান, তাঁরা ইচ্ছেমতো কিছু টাকা দিয়ে সাহায্য করুন ‘পর্নহাব’-কে। আপাতত মাসখানেক ধরে এ ভাবে ছবির জন্য টাকা তুলবে ‘পর্নহাব’।

বিজ্ঞাপনে অবশ্য কাজ হয়েছে। হিসেব বলছে, এখনও পর্যন্ত ১৯৪ জন সাকুল্যে ৪,৩০১ মার্কিন ডলার তুলে দিয়েছেন ‘পর্নহাব’-এর হাতে। এ ভাবে চলতে থাকলে ২০১৬-র শেষের দিকে ছবিটা বানিয়ে ফেলা যাবে”, ঘোষণা করছে ‘পর্নহাব’। আর কী জানানো হয়েছে তাদের তরফে?

মহাকাশ-মৈথুনের ছবিটিতে অভিনয় করবেন বিশ্বের ডাকসাইটে যৌনপ্রতিমা ইভা লোভিয়া। সুন্দরীর সঙ্গে মহাকাশে ছবিতে পাল্লা দেবেন জনি সিনস্। শুরু হোক তবে মাধ্যাকর্ষণকে উপেক্ষা করে শরীরী আকর্ষণের পালা!  আনন্দবাজার ও নিউজ ডট এইউ
 



মন্তব্য