kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

১৮ আগস্ট, ২০১৮ ০৯:০৮



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১২, শুভ রং হলুদ। আজকে সবকাছু ভালোর জন্য পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): শত্রুর ষড়যন্ত্র ভেস্তে দিয়ে সমুচিত জবাব। বৃত্তি পরিবর্তনের ঝুঁকি নিতে পারেন। কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): ব্যবসায় নতুন ঝুঁকি না-নেওয়াই সমীচীন। সম্পত্তি-সমস্যার সমাধান হতে পারে। সহকর্মীর সহায়তায় কর্মক্ষেত্রে জটমুক্তির আশা। শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে।

মিথুন (মে ২১- জুন ২০): স্বজনমহলে অপ্রিয় সত্যভাষণের জেরে বিপত্তির আশঙ্কা। বিশেষ কারও কাছ থেকে উপহার জুটতে পারে। ব্যবসায় নিম্নগতি চিন্তা বাড়াবে। ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): অন্যমনস্কতায় কাজে ভুল হওয়ার আশঙ্কা। সম্পত্তি-সমস্যার সন্তোষজনক সমাধান। অসময়ে কোনও বন্ধুকে পাশে পেতে পারেন। আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): কর্মস্থলে জটিলতা কেটে যাওয়ার ইঙ্গিত। কোনও উচ্চাভিলাষী মহিলার ছলচাতুরীতে বিড়ম্বনার আশঙ্কা। মূত্রাশয়ের জটিলতায় অস্ত্রোপচারের সম্ভাবনা। আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): পিতৃস্থানীয় ব্যক্তির সহায়তায় বিপন্মুক্তির আশা। সম্পত্তি সংস্কারে পড়শির বাধা। অপ্রিয় বাক্যে অন্যকে আঘাত করতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা।অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্য উপার্জনের নতুন পথ দেখাবে। বেফাঁস মন্তব্যে স্বজনমহলে বিড়ম্বনা বাড়বে। অত্যাবশ্যক ব্যয় সামাল দিতে গিয়ে সঞ্চয় কম। স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): কর্মপরিবর্তনের প্রয়াসে সাফল্যের ইঙ্গিত। চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয় করতে পারেন। শারীরিক সমস্যায় কাজে ব্যাঘাত। আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): উদ্যমের অভাবে কর্মপরিকল্পনা ভন্ডুল হতে পারে। কুটুম্বের সমালোচনা মনের উপরে চাপ সৃষ্টি করবে। প্রেমপ্রণয়ের মেঘ কেটে যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল। যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন–তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): পদস্থ ব্যক্তির আনুকূল্যে কর্মসমস্যার সমাধান হয়ে যেতে পারে। সহৃদয় ব্যবহার ও যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুবশ। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): মৌলিক চিন্তাভাবনায় কার্যোদ্ধার করে কর্মস্থলে সমীহ আদায় করতে পারেন। ক্রোধ সংযত করতে না-পারলে বিপদের আশঙ্কা। সম্পত্তির সুরক্ষায় আইনি ব্যবস্থা দরকার। বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে নামী সংস্থায় কাজের সুযোগ। অপ্রিয় সত্যকথনে শত্রু বৃদ্ধি। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে। একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 



মন্তব্য