kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

৭ জুলাই, ২০১৮ ০৯:১৭



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

প্রেমে সফলতা আসার সম্ভাবনা আছে। ব্যবসায় উন্নতির যোগ। দাম্পত্য যোগ শুভ। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক বৈষয়িক শ্রীবৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে অশান্তির অবসান হবে। সন্তানের শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। মীন জাতিকাদের ক্ষেত্রে কোনো ধার্মিক স্থানে ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬, শুভ রং বাদামি। আজকের দিনে সবকিছু ভালোর জন্য পাঁচটি আমের পল্লবের উপর তেল ও সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: (২১ মার্চ- ২০ এপ্রিল) গোপন অভিসন্ধির বলি হয়ে আজ আপনি কোনোভাবে অসম্মানিত হতে পারেন। সহকর্মীদের কাজকর্ম আপনাকে বিব্রত করবে। জাতিকাদের বাড়িতে গুরুজনের স্বাস্থ্য নিয়ে চিকিৎসকের কাছে যেতে হতে পারে। প্রেমের জন্য শুভ নয়।

বৃষ: (২১ এপ্রিল- ২১ মে) আজ প্রেমে ক্ষীণ বাধা আছে। তবে দিনের শেষে সফলতা পেতে পারেন। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। জাতিকাদের কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে এবং সামাজিক পরিচয় বাড়বে।

মিথুন: (২২মে- ২১ জুন) বন্ধুদের সঙ্গে আজ সাধারণ মতবিরোধের থেকে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি অনুকূল। তবে প্রেম নিয়ে নিকটাত্মীয়দের সঙ্গে মতের অমিল হতে পারে। জাতিকাদের বাবার অসুস্থতা চিন্তার কারণ হতে পারে।

কর্কট: (২২ জুন- ২২ জুলাই) আজ মানসিক জোরের অভাব আপনার পথের বাধা হয়ে দাঁড়াবে। বিনিয়োগের জন্য দিনটি কার্যকরী। জাতিকারা সৃজনশীল কাজে সফলতার যোগ আছে। ব্যবসায়িক কাজে আজকের দিনটি কিছুটা প্রতিকূল থাকবে।

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট) আজকের দিনে কারো প্রতিশ্রুতিতে ভরসা করে প্রতারিত হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা থাকলেও তার সাফল্য আজ নতুন দিশা দেখা দিতে পারে। দিনটি প্রেমের জন্য শুভ। জাতিকাদের আজকের দিনটি মিশ্র কাটবে।

কন্যা: (২৪ আগস্ট- ২৩ সেপ্টেম্বর) বাবা অথবা মায়ের শরীর নিয়ে চিন্তা আপনাকে উদ্বিগ্ন রাখবে। আজ আপনার নতুন যোগাযোগ হবে, আসতে পারে বিদেশ ভ্রমণের সুযোগ। জাতিকাদের সতর্ক থাকতে অতি আকর্ষণীয় যেকোনো প্রস্তাব সম্পর্কে। প্রেম শুভ নয়।

তুলা: (২৪ সেপ্টেম্বর- ২৩ অক্টোবর) সমস্যা মোকাবিলা একা না করে আপনার পরিবারের সাহায্য নিন। প্রেমের প্রস্তাব করতে চাইলে আজকের দিনে প্রস্তাব পেশ করুন। উত্তেজনা নিয়ন্ত্রণ করুন। জাতিকাদের মধ্যে হার্ট, হাইপ্রেশারের রোগীরা সাবধানে থাকুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর- ২২ নভেম্বর) আজ দিনের শেষে ব্যবসায় আসতে পারে লাভের খবর। সমাগম হতে পারে আত্মীয় ও বন্ধুদের। প্রেমের জন্য দিনটি শুভ। বৃশ্চিক জাতিকারা কর্ম ক্ষেত্র ও সন্তানের শরীর নিয়ে আজ আপনি চিন্তায় থাকবেন।
 
ধনু: (২৩ নভেম্বর- ২১ ডিসেম্বর) প্রবল কোনো উত্তেজক পরিস্থিতি আপনি নিয়ন্ত্রণে আনতে পারবেন। আজকের দিনে প্রেমের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা থাকলে সেটিকে রদ করুন। জাতিকাদের থাইরয়েড বা অন্য হরমোনের সমস্যা দেখা দিতে পারে।

মকর: (২২ ডিসেম্বর- ২০ জানুয়ারি) আজকের দিনে পথে আঘাত যোগ দৃশ্যমান। কোনো অসাধু মানুষের মিথ্যের দ্বারা আপনি প্রভাবিত হতে পারেন। জাতিকারাও আজকের দিনে অবিশ্বাসের ফলে আঘাত পেতে পারেন। প্রেমের জন্য দিনটি শুভ।
 
কুম্ভ: (২১ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি) আজকের দিনে নতুন বন্ধু লাভের সম্ভাবনা আছে। অর্থযোগ শুভ হলেও আজ আপনার খরচা বাড়বে। জাতিকাদের ক্ষেত্রে প্রেমের প্রস্তাব অথবা উপহার আসতে পারে। তবে দিনের মধ্যভাগ থেকে শেষভাগের মধ্যে রক্তপাত বা আঘাত লাগার সংকেত পাওয়া যাচ্ছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ) শুভ রং : আজ আপনার মনের আকাশে দেখা দেবে সফলতার সূর্য। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে হাজির হবে নতুন সুযোগ। জাতিকাদের লোভনীয় বস্তু থেকে নিজেকে দূরে রাখতে হবে। প্রেমযোগ ক্ষীণ।

 

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 



মন্তব্য