kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

২৪ এপ্রিল, ২০১৮ ০৮:৫২



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

মনে অস্থিরতা আসবে, তবে চিন্তিত হওয়ার কিছুই নেই পরবর্তী দিনে এই অস্থিরতা দূর হয়ে যাবে। আজ আপনার আজ ক্যারিয়ার নিয়ে ভাবনা তুঙ্গে উঠবে। হতাশাজনিত অবসাদ থেকে দূরে থাকুন। কেননা অনুভূতি আদান-প্রদানের জন্য দিনটি শুভ। সব কাজে সাফল্য পাবেন। আজকের দিনে গচ্ছিত অর্থ আজ লাভজনক কোনো খাতে ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। আপনি যাকে বিশ্বাস করছেন না আজ হয়তো তার কাছ থেকেই গুরুত্বপূর্ণ কোনো কাজে সহযোগিতা পেয়ে যাবেন। দিনটি কিছু বিশেষ দিক থেকে স্মরণীয় হয়ে থাকবে। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০): দিনের শুরুতেই বাধা আসবে। অতিরিক্ত উৎসাহের ফল আজ ঘোলাটে হবে। ব্যবসা বাণিজ্যের মূলধন বিশ্বস্ত কারো কাছে গচ্ছিত রেখে দিন, সামনে ঘোর বিপদ। দিনের শেষভাগে যাওয়ার আগেই পেয়ে যাবেন বহুল প্রতীক্ষিত সুসংবাদ। পরিবারের বন্ধন আরো দৃঢ় হবে। ভ্রমণ চির সবুজের দিকে...।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): মনে আজ ভাটা আসবে। প্রিয় মানুষ যদি আজ কাছে নাই বা আসে তাহলে বুঝে নিবেন কোথাও গণ্ডগোল আছে। নিজ এলাকায় সম্মানিত হবেন। অর্থ প্রাপ্তি আজ না থাকলেও এ অভাব পুষিয়ে দেবে আপনার মা। আত্মীয় স্বজন আজ আপনার খোঁজখবর নেয়ার চেষ্টা করবে। দ্রুত সরে পড়ুন চলতি ভাঙা ভাঙা ব্যবসা থেকে।
 
মিথুন (মে ২২- জুন ২১): শিক্ষা ও শিল্পসাহিত্য অনুরাগীদের জন্য দিনটি আজ বিশেষভাবে শুভ। দূরের কোনো দেশ থেকে সম্মাননার জন্য ডাক পাবেন। অতিরিক্ত সতর্কতা নেয়ার জন্য স্বাস্থ্যে উল্টো প্রতিক্রিয়া দেখা দেবে। চোখে মুখে আজ খুশির আভা ভেসে উঠবে। অর্থের লেনদেন শুভ।

কর্কট (জুন ২২- জুলাই ২২): আপনার জন্য কেউ একজন অপেক্ষায় থাকবে। দিন শেষে যা পাওয়ার কথা ছিল তা পাবেন কি পাবেন না সেটা জেনে যাবেন মধ্যভাগেই। কর্মক্ষেত্রের হতাশা ঘুচে যাবে। ঊর্ধ্বতন কেউ আপনার সহাবস্থান নিয়ে আপনাকে অনুপ্রাণিত করবে। আজ ভালোবাসায় জয়ী হবেন। ভ্রমণে বিশুদ্ধতা আসবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): অতি চালাকির ফল আজ নির্মমভাবেই পাবেন। যাকে ভুল বুঝে অন্যকে কাছের মনে করছেন সেটা আত্মঘাতী হয়ে যাচ্ছে। পশ্চিমের কোনো এক দেশ থেকে আপনার জন্য উপঢৌকন আসবে। শিক্ষাক্ষেত্রে শিক্ষক শ্রেণীর মন জয় করবেন। কর্মক্ষেত্রে বিপদ আসন্ন, সহকর্মীর কূটনৈতিক চালে নাজেহাল অবস্থায় পড়ে যাবেন।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): আর একটু সবুর করুন। ক্ষমতা আসবে খুবই নাটকীয় ভঙ্গিমায়। আপনাকে দিয়ে কেউ কোনো অসৎকর্ম করিয়ে নিবে, সাবধান! পরিবারের আয় বাড়বে। বাণিজ্যে সুফল পাবেন। সন্তানদের প্রতি সহনশীল হোন, সব কিছুতেই বাধা দিতে নেই। দিন শেষের ভ্রমণ আপনার সমস্ত ক্লান্তি দূর করে দিবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপন ভুলগুলো শুধরে নেয়ার আজ অনুকূল সময়, পারিবারিক সম্পর্কের উন্নতি ঘটান সত্বর। প্রেমের ক্ষেত্রে নতুনত্ব আনুন, প্রয়োজন হলে পুরনো মদই দিন, তবে নতুন বোতলে। কর্মক্ষেত্রে বামপন্থা অবলম্বন করুন অর্থাৎ প্রতিবাদের পথ বেছে নিন, তাতে যতি চলতি চাকরি খোয়াতে হয়, হোক, ভয় পাবেন না। অর্থযোগের নতুন উপায় আসছে, আজ লক্ষণ প্রকাশ পাবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): বৃশ্চিকের শিরদাঁড়ায় আজ বিষ কম থাকবে। তবে অল্প বিষেই অবশ হবে প্রেমাস্পদ। কর্মক্ষেত্রে কাজের দ্রুততা বাড়ান, নয়ত প্রতিযোগিতায় পিছিয়ে পড়তে হবে। অর্থযোগ শোচনীয়।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ধনু আজ পরিচ্ছন্নতায় অধিক মনোযোগ দিন, এদিক থেকে সৌভাগ্যের যোগ আছে। প্রেমভাগ্য সাধারণ, কোনো নতুনত্ব নেই। কর্মযোগ ভালো, বেকারদের চাকরির সম্ভাবনা আছে। তবে অর্থভাগ্য যাচ্ছেতাই।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): সৃজনদুয়ার খুলে দিন, মনের কথাও বলে দিন। দুটোর উৎকর্ষের জন্যেই আজ সময় অতি প্রসন্ন। কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে চলুন, কাজের স্বীকৃতি না মিললেও উৎসাহ মেরে ফেলবেন না, এটা কাজে আসবে। অর্থভাগ্য মোটের ওপর ভালোই।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): সৌন্দর্য সচেতনতা কাজে আসবে। মিথ্যা কথা বলা থেকে বিরত থাকুন যে কোনো অবস্থাতে। হলুদ রঙ থেকে সাবধান থাকুন, নীল রঙকে কাছে টানুন। প্রেম শুভ। কর্মযোগ শুভ। পারিবারিক কারণে অর্থব্যয়।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): চোখের জল রাখুন নিয়ন্ত্রণে, মনের লাগাম টেনে ধরুন, মুখের লাগামও টেনে ধরুন, আজ নিয়ন্ত্রণ দিবস। প্রেমের জোয়ার ভাসিয়ে নিয়ে যেতে পারে, খড়কুটো পাশে রাখুন (অর্থাৎ বাঁচার আশা ক্ষীণ), কাজের জোয়ার ন্যুব্জ করে দিতে চাইতে পারে, তবে আমলে না নিলেই সব হাওয়া হয়ে যাবে। অর্থভাগ্য শুভ।

 

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 



মন্তব্য