kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৮ ০৮:৪৭



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা বৃষ রাশির জাতক-জাতিকা। সহনীয় দূরত্বে অবস্থানরত কেউ, যাকে প্রত্যাশা করেননি তার মাধ্যমেই আজ পেয়ে যাবেন সম্ভাব্য প্রাপ্তির উৎস। কর্মক্ষেত্রে অগোছালো হওয়ার কারণে ভুগতে হতে পারে। কর্মযজ্ঞ আজ কমতির দিকে ধাবিত হওয়ার সম্ভাবনা আছে। অর্থই অনর্থের মূল ভেবে নিয়ে সান্ত্বনায় থাকুন, কেননা অর্থযোগ শূন্য। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০): একদল জোনাকি আজ আপনাকে মুগ্ধতা দিবে। সে জোনাকি খুঁজে পেতে হলে আপনাকে ভ্রমণে বেরিয়ে পড়তে হবে। আর আপনার জন্য আজ ভ্রমণ শুভ। শারীরিক জটিলতা লেখা দিবে।  মুগ্ধতা বেড়ে যাবে অনেকাংশে। প্রিয় মানুষ যদি আজ নাও আসে তবুও অপেক্ষা করুন। কর্মক্ষেত্রে হ-য-ব-র-ল অবস্থা তৈরি হবে।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): নির্দিষ্ট কোনো কাজের মধ্যে ডুবে থাকতে পারবেন না। আপনার দারিদ্র্য আপনার শক্তি হবে। বাণিজ্যের জন্য কয়েকটি নতুন শহর ভ্রমণ হয়ে যাবে। পরিবারে শৃঙ্খলা ফিরে আসবে। গুরুস্থানীয় কারো আশীর্বাদ আজ কাজে লেগে যাবে। অতি দ্রুত সিদ্ধান্ত পরিবর্তন করুন। আর্থিকভাবে সন্তুষ্ট থাকবেন আজ।

মিথুন (মে ২২- জুন ২১): বহির্বিশ্বের বাণিজ্যিক চাপ আপনার মাথাতেও ঘুরপাক খাবে। অনৈতিক কাজের জন্য সম্মান পাবেন কিন্তু মনে রাখবেন এর যথার্থ ফল আপনাকে হারে হারে টের পেতে হবে একদিন। মহা মূল্যবান সময় আপনার কেড়ে নিবে আপনার ভালোবাসার মানুষটি। বিপদ থেকে উদ্ধার পেয়ে যাবেন। অর্থ লাভে মনে শান্তি আসবে।

কর্কট (জুন ২২- জুলাই ২২): বিষণ্ণতা আজ আপনাকে ঘিরে রাখবে, কর্ম যা করেছেন তার জন্য অনুশোচনা হবে। বিপদ আজ ঘুরে ঘুরে আসবে আপনার কাছে। পৃথিবীর সমস্ত রঙ আজ এক মনে হবে। কতদূর পর্যন্ত আপনি ভাবছেন তা আসলেই কি ঠিক ভাবছেন একটু দেখে নিন। শিক্ষাক্ষেত্রে সুফল আসবে না, শিক্ষকদের বঞ্চনা পাবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): তাড়াহুড়ো করে আপনার সাধনার কাজটি নষ্ট করবেন না। মুখে আপনাকে আজ সবাই বাহবা দিবে কিন্তু কাজের বেলায় কাউকেই পাবেন না। পরিবার থেকে আজ বাণিজ্যের জন্য সহযোগিতা পাবেন। বন্ধুদের কাজ থেকে পাওয়া সুবিধার বলে আপনি আজ নতুন একটা কর্মক্ষেত্রে যুক্ত হতে পারেন।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): ভ্রমণে বের হবেন না। দূরের যাত্রাপথ ঠিক একটা সুবিধার নয় আপনার জন্য। মহা মুশকিলে পড়ে যাবেন যখন দেখবেন আপনার পাশে কেউ নেই অথচ তারা কথা দিয়েছিল থাকবে। প্রেমে আজ আনন্দ আসবে। মহা খুশিতে পরিবারের সমস্ত কাজ একাই করে ফেলবেন। এলাকায় সম্মানিত হবেন। অর্থ আসবে না, আবার যাবেও না।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): তুলা অহেতুক দুশ্চিন্তায় আক্রান্ত। যে শেকলাবদ্ধ সমস্যাটি আজ আপনার ওপর বর্তাবে বলে ভাবছেন, তার সম্ভাবনা শেষ হয়ে গেছে। প্রেম করতে গিয়ে হরিষে বিষাদ ঘটে যেতে পারে তবে। এ ব্যাপারে সাবধান থাকতে হবে। অফিসে অকারণে টেনশন কাজের ক্ষতি করবে। অর্থভাগ্য এ আকালে যথেষ্টই প্রসন্ন।   

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): বৃশ্চিক তার সৃষ্টিশীল মন নিয়ে আজ পড়তে পারেন মধুর সমস্যায়। পুরনো কোনো বন্ধুর হস্তক্ষেপে পরবর্তীতে সমস্যামুক্তি ঘটবে। প্রেমের ক্ষেত্রে কোনো তৃতীয় পক্ষঘটিত সমস্যার মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে হতে পারেন গতির আদর্শ। অর্থযোগে শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ধনুর রয়েছে একটি সৌন্দর্যপিয়াসী মন। জানেনই তো এ যুগে সুন্দরপিয়াসীদের কী দুর্দশা! মনকে কাচের বাক্সে রাখবেন না, ওটা খুবই ভঙ্গুর। ঘাতসহ পাইরেক্সের বাক্স খুঁজুন যা টেকসইও হবে, আবার মনটাকে দেখাও যাবে। কর্ম ও অর্থযোগ একই সুতোয় গাঁথা।  

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): মকর তার বাণিজ্যপ্রবণ মন নিয়ে থাকবেন সুবিধাজনক অবস্থানে। হাওয়া অনুকূলে না প্রতিকূলে তা বিবেচনা করে এগোন এবং অতি অবশ্যই আপানাকে চ্যালেঞ্জ নিতে হবে। এবং সেইসঙ্গে রাখতে হবে পর্যাপ্ত ছাড়ের মনোভাব, যদি ব্যবসায় ভালো করতে চান। মনহরণকারী প্রেমজ বিকেল অপেক্ষা করে আছে বটগাছের ছায়ার নিচে। ঘুরে আসুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কুম্ভ তার উদারতার কারণে আজ পড়তে পারেন বিপাকে। পরিবারের সদস্যদের কারও জন্যে দেরি হয়ে যেতে পারে জরুরি কোনো কাজে। ভালোবাসার মানুষকে কাছে পেতে যথেষ্ট সাধ্য সাধনার প্রয়োজন হবে। কর্ম ও অর্থ দুটোই আপনার কাছে সমান সৃজনশীলতা দাবি করে বসবে। দাবি মিটিয়ে দিন, সাফল্যকে কিনে নিন ন্যায্য দামে।   

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মীনকে আজ রূঢ় বাস্তবতা শেখাবে প্রকৃতি। সেইসঙ্গে হতে পারে কিছু অহেতুক অর্থবিয়োগ। রাস্তায় চলাচলে সাবধানতা অবলম্বন করতে বলুন এমন কাউকে যার সঙ্গে আপনার ভবিতব্য জড়িত। কর্মক্ষেত্রে কাটবে ব্যস্ততম সময়। প্রেমময় সন্ধ্যার জন্যে ছোট্ট একটু ত্যাগ স্বীকার করতে হবে।

 

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 


মন্তব্য