kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

১৮ এপ্রিল, ২০১৮ ০৭:৫৭



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

সপরিবার ভ্রমণের সুযোগ দেখা দিতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনাও আছে। প্রেম নিয়ে নতুন করে ভাবনা চিন্তার দরকার হতে পারে। কোনো আর্থিক বিষয় নিয়ে বন্ধুর সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। দাম্পত্য জীবনে মতবিরোধের সম্ভাবনা দেখা যাচ্ছে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৯, শুভ রং হলুদ। আজকে সবকাছু ভালোর জন্য পানিতে সোনা ও রুপার যে কোনো গহনা কিছুক্ষণ ডুবিয়ে রেখে ওই জল বাড়ির চার কোণে ছিঁটিয়ে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন। আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। শুধুমাত্র আমোদের জন্য কল্পনাপ্রিয় হবেন না। এতে আপনার ও আপনার পরিবারে সুখশান্তি বিরাজ করবে। সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ, আপনার স্ত্রী আপনাকে তার খুব ভাল নয়য় দিকটি দেখাতে পারেন। অজস্র স্নায়ুবৈকল্য আপনার প্রতিরোধ ক্ষমতা এবং চিন্তাশক্তিকে দুর্বল করতে পারে। ইতিবাচক মনোভাবের সঙ্গে নিজেকে রোগের সাথে লড়াই করতে উৎসাহিত করুন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না।

মিথুন (মে ২১- জুন ২০): আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। চাপ এবং উত্তেজনা এড়িয়ে চলুন কারণ এটি আপনার স্বাস্হ্যকে প্রভাবিত করে। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে। খুব কম মানুষই এই ধরনের একটি আন্তরিক হাসি দিয়ে একটি পৃথক প্রতিরোধ্যতা গড়ে তুলতে পারে। আজ বিশ্ব ধবংস হতে পারে, কিন্তু আপনি আপনার জীবন সঙ্গীর হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন না।

কর্কট (জুন ২১- জুলাই ২২): কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। প্রেমঘটিত জটিলতা আপনার খুশিতে ইন্ধন যোগ করবে। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে। আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আপনি আপনার চারপাশের অনেক মানুষকে প্রভাবিত করবে এমন প্রকল্প বাস্তবায়নের জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আপনার শত্রুরা আপনাকে আরো বিরক্ত করতে পারে জ্যা আপনার আগ্রাসনকে বৃদ্ধি করবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। যখন আপনি কারোর সাথে থাকেন, ঝগড়া অবশ্যম্ভাবী। গর্ভবতী মায়েদের জন্য খুব একটা ভালো দিন নয়। হাঁটার সময় আপনার আরো সতর্ক থাকা উচিত। জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। আপনি যতটা চান তার সব আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে দুর্দান্ত দিন। আপনার চোখে আনন্দের উজ্জ্বলতা লক্ষ্য করা যাবে এবং হৃদস্পন্দন বেড়ে যাবে কারণ আজ আপনি আপনার স্বপ্নের নারীর দেখা পাবেন। আপনি আপনার স্ত্রীর সাথে বতর্কে জড়িয়ে পরতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ আপনি নিজেকে কেন্দ্রবিন্দু হয়ে উঠতে দেখবেন যখন অন্য কাউকে আপনার করা সহায়তা স্বীকৃতি বা পরিচিতি লাভ করবে। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল। কিন্তু আজ, সব অভিযোগ বিলীন হয়ে যাবে। আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। আর্থিক অসুবিধা সমালোচনা এবং বিতর্কের দিকে নিয়ে যাবে। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন। আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে। অফিসের পরিবেশ আজ আপনার সাথে খুব প্রতিকূল হতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। পরিবারের সদস্যরা আপনাকে এক ইতিবাচক উপায়ে সাড়া দেওয়ায় আপনি আজ উপকৃত হবেন। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরো ভালো হয়ে উঠবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন। আপনি দিনটিকে সবচেয়ে ভাল করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার চমৎকার দিন হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন। আপনি প্রতিটি মানুষকে সাহায্য করার ইচ্ছুকতায় ক্লান্ত এবং অবসন্ন হয়ে পড়বেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। কোন পুরনো বন্ধু আপনাকে সন্ধ্যায় কল করে মধুর স্মৃতি ফিরিয়ে আনবে। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। মেজাজ খারাপের জন্য আপনি অফিসে বিতর্কের কারণ হতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালবাসা বিরাজমান হবে। আপনি আপনার হতাশাপূর্ণ মনোভাবের জন্য কোনো অগ্রগতি করতে অক্ষম হবেন। উজ্জ্বল দিকে তাকান এবং আপনি আপনার বিবেচনার ভিত্তিতে একটি নির্দিষ্ট পরিবর্তন দেখতে পাবেন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। বোনের বিবাহসম্পর্ক আপনাকে খুশি করে তুলবে। আজকের দিনটি ভালো যাক আপনি যদি চান, যদি আপনার স্ত্রীর মেজাজ খারাপ থাকে শুধু কোনও শব্দ উচ্চারন করবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনার স্ত্রীর স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 



মন্তব্য