kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

২ জানুয়ারি, ২০১৮ ০৯:২৫



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন। চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। আজ আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ১২। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আপনার আজকের দিনটি শুভ। মনের কোনও আশাপূর্ণ হতে পারে। ভাল সময়ের জন্য ধৈর্য ধরে অপেক্ষা করুন। আর্থিক ক্ষেত্রে একটু সতর্ক হয়ে চলবেন। প্রেমজ সম্পর্কে সঙ্গীর পরামর্শ অনুযায়ী চললে সমস্যার সমাধান সম্ভব। বিনিয়োগ করার পক্ষে দিনটি ভাল।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনার আজকের দিনটি মধ্যম। হাঁটুতে কোনও ব্যথা লাগতে পারে। গৃহ বাড়ি ক্রয় বা বিক্রয় নিয়ে জ্ঞাতিদের সাথে আলোচনায় বসতে হতে পারে। ব্যবসায়ীরা পৈতৃক ব্যবসায়ে আজ বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। বিদ্যার্থীরা শিক্ষামূলক ভ্রমণে যেতে পারেন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে। কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে।

মিথুন (মে ২১- জুন ২০): আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আপনার আজকের দিনটি মধ্যম। আপনার সুন্দর অভিব্যক্তি ও ব্যক্তিত্ব দ্বারা সকলের মন জয় করুন। ব্যবসায়ীরা ব্যবসার ক্ষেত্রে কিছু পরিবর্তন আনতে পারেন। একঘেয়ে জীবন যাপন কাটাতে ছোটখাটো ভ্রমণে বেরিয়ে আসতে পারেন। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার আজকের দিনটি মধ্যম। লিভারের সমস্যা থাকলে খাবারের বিষয়ে সাবধান হবেন। ভালোলাগা কোনও কাজকে পেশা হিসাবে বাছতে পারেন। পরিশ্রমসাধ্য কোনও কর্মে দেরিতে হলেও শ্রমের স্বীকৃতি মিলবে। প্রেমজ সম্পর্কে জটিলতা দেখা দিতে পারে। আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন। একে আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আপনার আজকের দিনটি মধ্যম। আর্থিকভাবে লাভবান হবার যোগ রয়েছে। দুপুর ১১টা থেকে ১:৪৫ এর মধ্যে কর্মপ্রার্থীরা কর্মলাভ বা নতুন কোনও কর্মের খবর পেতে পারেন। ক্রিয়েটিভ জগতের সাথে যুক্ত ব্যক্তিরা সফলতা পাবেন। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনার আজকের দিনটি শুভ। অতীতের কোনও সমস্যার প্রভাব বর্তমান জীবনে টানবেন না। আর্থিক ক্ষেত্রে সকলের চাহিদা মেটানোর চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে আজই কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। আপনার আজকের দিনটি মধ্যম। তাড়াহুড়োর দ্বারা কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও সিদ্ধান্ত গ্রহণের পূর্বে সকলের সাথে আলোচনা বিবেচ্য। চাকরিজীবীরা কর্মস্থল পরিবর্তনের কোনও খবর পেতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনার আজকের দিনটি মধ্যম। শ্লেষ্মাজনিত সংক্রমণে ভুগতে পারেন। সকল ক্ষেত্রে আত্মবিশ্বাসী হয়ে সিদ্ধান্তগুলি নিন। বিদ্যার্থীরা বিষয় নির্বাচন নিয়ে কিছুটা দ্বিধাগ্রস্ত থাকবেন। মানসিক শান্তির আশায় ধ্যান করুন। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।  আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন- কিন্তু আপনি কি বলবেন সে বিষয়ে সতর্কতা অবলম্বন করা আবশ্যক। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে। আপনার আজকের দিনটি মধ্যম। কর্মক্ষেত্রে আপনার কাজের অভিনবত্ব গড়ে তুলুন। কারিগরি বিদ্যার প্রশিক্ষণ বা ম্যানেজমেন্ট সংক্রান্ত প্রশিক্ষণের ক্ষেত্রে বিদ্যার্থীরা কোনও কর্মের যোগাযোগ পেতে পারেন। প্রেমজ সম্পর্কে দূরত্ব নির্দেশ করছে ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন। আপনার আজকের দিনটি মধ্যম। মাথার যন্ত্রণার কারণে সমস্যা হতে পারে। বিভিন্ন খাতে অর্থব্যয়ের যোগ রয়েছে। অতিরিক্ত স্বার্থপরতার কারণে প্রিয়জনের বিরাগভাজন হবেন। মেশিনারি পার্টস বা ইলেকট্রনিক্স জাত দ্রব্যের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার আজকের দিনটি মধ্যম | সামাজিকতা ও লৌকিকতার কারণে অধিক ব্যয় | বিনোদনমূলক কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন। স্ত্রীর কারণে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা উপকৃত হবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। আপনার আজকের দিনটি শুভাশুভ মিশ্রিত। নার্ভ বা পেশির ব্যথায় কষ্ট হতে পারে। কেমিকেল, কাঁচ ও ফ্যান্সিজাত দ্রব্যের ব্যবসায়ে আজ অর্থ বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। প্রেমজ সম্পর্কে কোনও হঠকারিতামূলক সিদ্ধান্ত নেবেন না। কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 



মন্তব্য