kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৭ ১০:১৬



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ছবি অনলাইন

ধনু (23 Nov - 21 Dec)
গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। ঠাণ্ডা থেকে সতর্ক থাকুন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

মকর (22 Dec - 20 Jan)
বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। আবেগ সংযত রাখুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
সৃজনশীল কাজকর্মে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
শরীর ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন।

বৃষ (21 Apr - 20 May)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কর্কট (22 Jun - 22 Jul)
কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

সিংহ (23 Jul - 23 Aug)
ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফলাফল বিপক্ষে যাওয়ার আশঙ্কা আছে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। দূরের যাত্রা শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। আত্মীয়দের সঙ্গে হঠাৎ যোগাযোগ হতে পারে। চক্ষু বা মাথা ব্যথায় ভোগার আশঙ্কা আছে।



মন্তব্য