kalerkantho


কেমন যাবে ২০১৮-তে প্রেমের সম্পর্ক

কালের কণ্ঠ অনলাইন   

১১ ডিসেম্বর, ২০১৭ ১৭:১৩



কেমন যাবে ২০১৮-তে প্রেমের সম্পর্ক

প্রেমের ক্ষেত্রে অনেকেই নির্ভীক ও উচ্চাভিলাষী হয়ে থাকেন। আবার অনেকে বিপরীত ধর্মীও হন। অনেকেই লক্ষ্য সম্পর্কে নিশ্চিত থাকেন। আবার অনেকেই তা থাকেন না। তবে কিছু প্রেম থাকে আন্তরিক, আর কিছু থাকে তাৎক্ষনিক।

মেষ
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। প্রেম জীবনে টুইস্টও আসবে। তবে শুরুর দিকে কিছু অসুবিধা দেখা দিতে পারে জানুয়ারি মাসে। মূলত মঙ্গলের অবস্থানের কারণেই এই অসুবিধা তৈরি হতে পারে। ২০ এপ্রিল থেকে ১৪ মে পর্যন্ত শুক্রের বিশেষ অবস্থানের কারণে জীবনে প্রেমের ওপর ফোকাস পড়তে পারে। অন্যদিকে ১৭ অক্টোবর থেকে নভেম্বর সূর্যের অবস্থানের কারণে সমস্যা তৈরি হতে পারে।

বৃষ
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। বছরের শুরুতে প্রেমের বিষয়গুলি আপনার জীবনে ঝলকানি ছড়িয়ে দেবে। যেভাবে চান সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে ভ্রমণে যেতে পারবেন কিংবা রাজকীয় ডিনারে অংশ নেবেন। তবে ৬ জানুয়ারি থেকে মাসের শেষ পর্যন্ত এবং ৭ মার্চ থেকে ২ মে পর্যন্ত সম্পর্কে টানাপোড়েন দেখা দেবে। সম্পর্কের অবনিতও হতে পারে। অন্যদিকে মে থেকে নভেম্বরের মধ্যে বিপরীত ধর্মী অবস্থান দেখা দেবে।

মিথুন
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে বছরটি বেশ পজিটিভ হবে। প্রত্যেকটি অবস্থানকেই উপভোগ করবেন। এই স্বভাবই আপনাকে সঙ্গী কিংবা সঙ্গীনীর প্রতি আকৃষ্ট করবে। কিন্তু ১৩ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি সময়টি বেশ কঠিন সময় হবে। এই সময়ের মধ্যে সম্পর্কে ভাঙনও দেখা দিতে পারে। অন্যদিকে, ২ মার্চ থেকে ২৬ মার্চের মধ্যে সময়টি বেশ ভাল যাবে। ২০ এপ্রিল থেকে ১৪ মে-র মধ্যেকার সময় শারীরিক সান্নিধ্য উপভোগ করবেন। প্রেম নিয়ে আপনার ইচ্ছের সফল ছবি দেখা দিতে পারে ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে। তবে অক্টোবরের দ্বিতীয় ভাগে সম্পর্কে বাধা আসতে পারে।

কর্কট
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। প্রথমের দিকের মাসগুলিতে সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে সম্পর্কের কিছু টানাপোড়েন তৈরি হতে পারে। ১৭ জানুয়ারি থেকে ৭ মার্চের মধ্যে এই অবস্থা চলতে পারে। যাঁরা একা, কিন্তু প্রেমের কথা চিন্তাভাবনা করছেন, তাদের ক্ষেত্রে বছরটি খুব একটা প্রমিসিং হবে না। তবে এপ্রিল থেকে মে-র মধ্যে ইচ্ছে পূরণ হতে পারে। ৫ জুলাই থেকে ১ অগাস্টের মধ্যে সময়টি বেশ আনন্দদায়ক হবে।

সিংহ
প্রেম এবং সম্পর্কে উত্থান-পতন হবে। প্রেম-সম্পর্ক নিয়ে অসন্তুষ্টি এবং অসন্তোষ দেখা দেবে পুরো বছর ধরেই। কিন্তু বৃহস্পতির আশীর্বাদ পাবেন আপনি। ১৩ জানুয়ারি থেকে শুরু হওয়া সময়ে ইগোর সমস্যা দেখা দিতে পারে। মার্চ থেকে মে মাসের সময়টা প্রেমের জন্য খারাপ সময়। তবে ইচ্ছা পূরণ হতে পারে জুন মাসে।  আগস্ট থেকে সেপ্টেম্বর সময়টা খুব ভাল সময় যাবে। সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে রাজকীয় ডিনার করার সুযোগ মিলতে পারে।

কন্যা
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। প্রাথমিকভাবে সম্পর্কে অবনতি কিংবা ছাড়াছাড়িও হতে পারে। জানুয়ারি-ফেব্রুয়ারিতে ইগোর সমস্যা দেখা দিতে পারে। তবে রাগকে নিয়ন্ত্রণ করতে হবে, না হলে তার প্রভাব পড়বে সম্পর্কে। ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে কসমসের আশীর্বাদ আপনি পেতে পারেন। সেপ্টেম্বরের দ্বিতীয়ার্ধে সম্পর্কে উন্নতি হবে। তবে ১১ অক্টোবরের পর বিবাহ কিংবা সম্পর্ক স্থাপনের সম্ভাবনা।

তুলা
প্রেম-ভালোবাসা এই বছরে পজিটিভ। বছরের শুরু থেকেই ভাল যাবে। ১৭ জানুয়ারি থেকে ৭ মার্চ পর্যন্ত সময় প্রেম এবং রোমান্সে পূর্ণ থাকবে। প্রেমের পরিপূর্ণতা দেখাচে রাজকীয় ডিনারেও যাওয়ার সুযোগ মিলবে। ১১ অক্টোবরের আগে পর্যন্ত স্বামী কিংবা স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। ১ অগাস্ট থেকে শুরু হওয়া সপ্তাহে বিদেশ ভ্রমণেরও সুযোগ মিলতে পারে। ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে সম্পর্ক স্বাভাবিক থাকবে। নতুন সম্পর্ক হলে, তা স্থায়ী হবে।

বৃশ্চিক
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। বছরের শুরুতে সম্পর্কে অস্বস্তিজনক কিছু ঘটতে পারে। সঙ্গী কিংবা সঙ্গীনী অসুস্থ হয়ে পড়তে পারেন। ১৭ জানুয়ারি থেকে ৭ মার্চের মধ্যে সময়ে সম্পর্কে তীব্রতা আসবে কিংবা উৎসাহিত হওয়ার মতো দিকে যাবে। ৭ মার্চ থেকে ২ মে-র মধ্যে সময়ও প্রেমের জন্য খুব ভাল সময়। ১আগস্ট থেকে ১ সেপ্টেম্বরের মধ্যে সময়ে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে না পড়াই ভাল। আর ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া মাসে সময়টা প্রেমের পক্ষে ভুল ভাল সময়। ১১ অক্টোবরের পর সম্পর্ক আরও জোরদার হবে। ৬ নভেম্বর থেকে ২৩ ডিসেম্বরের মধ্যে সময়ে সম্পর্কে আরও রোমান্স আসবে।

ধনু
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। বছরের শুরুর দিকে সম্পর্কে টানাপোড়েন হতে পারে। অপর দিকে বছরের দ্বিতীয় অংশ ভাল যাবে। যাঁরা প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁদের ক্ষেত্রে ১৭ জানুয়ারি থেকে শুরু হওয়া সময়টা বেশ ভাল। যা চলবে ৭ মার্চ পর্যন্ত। অন্যদিকে, ২ মে থেকে ৬ নভেম্বর পর্যন্ত সময়ও খুব ভাল যাবে। তবে ১১ অক্টোবরের পর থেকে সময়টা কঠিন হতে পারে।

মকর
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। বছরের শুরুর দিকের মাসগুলিতে দাম্পত্য জীবনে ঝাগড়াঝাটি হতে পারে। তবে অক্টোরের পরের সময়টা বেশ ভাল যাবে। ৭ মার্চ থেকে ২ মে পর্যন্ত সময় প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভাল। ১১ অক্টোবরের পর প্রেমের সম্পর্ক সামনে আসতে পারে। সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে বিদেশ ভ্রমণেও যেতে পারেন। তবে যাঁরা নতুন করে প্রেমের সম্পর্কে আবদ্ধ হতে চান তাঁদের ১১ অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে পারলে ভাল হয়।

কুম্ভ
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। বছরের প্রথমার্ধ আগে থেকেই চলে আসা সম্পর্কের ক্ষেত্রে ভাল সময়। তবে অক্টোবরের পর থেকে অবস্থার পরিবর্তন হতে পারে। ২ মে থেকে ৬ নভেম্বর পর্যন্ত সময়টাও ভাল যাবে। এই সময়ের মধ্যে নিজের কাছের মানুষটির সঙ্গে বেশি সময় কাটাবেন। ১৬ অগাস্টের পর থেকে সময়ে সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে সম্পর্ক জোরদার হবে। তবে অক্টোবরের পর থেকে সম্পর্কে টানাপোড়েন শুরু হতে পারে।

মীন
প্রেমের সম্পর্কে বছরটি যাবে বিভিন্ন রকম ভাবে। বিবাহিত জীবনে সম্পর্কে টানাপোড়েন চলতে পারে। নিজের রাগের কারণেই সেটা হবে। সম্পর্কে দূরত্ব এবং ভুল বোঝাবুঝি সম্পর্কে প্রভাব ফেলবে। যদিও অক্টোবরের পরবর্তী সময়ে প্রেমের সম্পর্কের জন্য ভাল সময়। ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে সময়টা বেশ ভাল। এই সময়ের মধ্যে সম্পর্কেরও উন্নতি হবে। তবে বছরের শেষের দিকে ফের সম্পর্কে অবনতি ঘটতে পারে।



মন্তব্য