kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১০ ডিসেম্বর, ২০১৭ ০৯:৫৯



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ছবি অনলাইন

ধনু (23 Nov - 21 Dec)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সময় অনুকূল থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। সৃজনশীল কাজকর্মে সুফল পাবেন। শিল্পী ও সাহিত্যিকদের প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি হতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। জ্ঞাতি শত্রুদের সম্পর্কে সতর্ক থাকুন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

কুম্ভ (22 Jan - 18 Feb)
যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। অপ্রত্যাশিত কিছু ঘটতে পারে। প্রিয় সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে।

মীন (19 Feb - 20 Mar)
উত্তরাধিকার সূত্রে কিছু প্রাপ্তির সম্ভাবনা আছে। শরীর সম্পর্কে সতর্ক থাকুন। অন্যথায় কোনো বিপদ হতে পারে। মন ভালো নাও থাকতে পারে। আজ কোনো ধরনের অপবাদের সম্মুখীন হতে পারেন।

মেষ (21Mar - 20 Apr)
দিনটি শুভ সম্ভাবনাময়। প্রণয় বা রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। যোগাযোগ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কাজকর্মে বন্ধুদের সহযোগিতা পাবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন (22 May - 21 Jun)
সাহসিকতার সঙ্গে যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে পারবেন। ছোট ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে তাদের সহযোগিতা পেতে পারেন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। আজ প্রয়োজনবোধে সীমিত ঝুঁকি নিতে পারেন।

কর্কট (22 Jun - 22 Jul)
আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। গলা বা চক্ষুসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা আছে।

সিংহ (23 Jul - 23 Aug)
সামগ্রিকভাবে সময় অনুকূল থাকবে। ইচ্ছাশক্তি দিয়ে প্রতিকূলতাকে জয় করতে পারবেন। কর্তৃত্বপরায়ণতার জন্য কোনো সমস্যা হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন।

কন্যা (24 Aug - 23 Sep)
ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে।

তুলা (24 Sep - 23 Oct)
ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। মনোবল বৃদ্ধি পাবে। সাহসিকতার সঙ্গে যেকোনো সমস্যা মোকাবেলা করতে পারবেন। অধীনদের কাজে লাগাতে পারবেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
নতুন বন্ধু লাভের যোগ আছে। প্রয়োজনে বন্ধুদের সহযোগিতা পাবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। উত্তেজনা পরিহার করে চলুন।

 


মন্তব্য