kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

২০ নভেম্বর, ২০১৭ ১০:০৫



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

সেই সময়ের চাহিদা মেনে এগুলিকে হালকাভাবে নিতে হবে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন।

সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। আপনার চোখে আনন্দের উজ্জ্বলতা লক্ষ্য করা যাবে এবং হৃদস্পন্দন বেড়ে যাবে কারণ আজ আপনি আপনার স্বপ্নের নারীর দেখা পাবেন। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। দিবাস্বপ্নে আপনার পতন অনিবার্য- নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। আজ আপনার বিবাহিত জীবন আপনার পরিবার দ্বারা বিরূপভাবে প্রভাবিত হতে পারে, কিন্তু আপনারা দুজনে বুদ্ধিমত্তার সাথে জিনিসগুলি সামলে নেবেন। আজ আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৬। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আজকের দিনে বৈষয়িক বিষয়গুলি ত্বরান্বিত হতে পারে। ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির শুভ যোগ দেখা যাচ্ছে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে।

আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। আজ বকেয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা কম। প্রেম নিয়ে গোটা দিনে নানাভাবে ব্যস্ত থাকতে হতে পারে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনার কড়া কথায় শত্রু বৃদ্ধির সম্ভাবনা প্রবল। কর্ম পরিবর্তনের চেষ্টায় আশার আলো দেখা যেতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে হিতে বিপরীত হতে পারে। দাম্পত্য জীবনের সমস্যার সমাধানের জন্য বাইরের কাউকে ডাকবেন না। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়।

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

মিথুন (মে ২১- জুন ২০): এই মুহূর্তে যে কোনো কাজে বাড়তি ঝুঁকি থেকে বিরত থাকাই ভালো। হিসাব রক্ষায় অসতর্কতার জন্য ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। হাঁটু ব্যথার সমস্যা বাড়বে। সন্তানের শিক্ষা নিয়ে কিছু নতুন সিদ্ধান্ত নিতে হতে পারে। আপনি আনন্দ প্রদান করা এবং অতীতে ভুলের কারণে ক্ষমা করার জন্য আপনার জীবন সুন্দর হয়ে উঠবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): স্মৃতি বিভ্রাটের ফলে কিছুটা অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি হতে পারে। সম্পত্তি-বিরোধ আদালতের দরজা পর্যন্ত গড়াতে পারে। ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাওয়ার আশঙ্কা আছে। প্রেমের বিষয়ে বিশ্বাসে আঘাত লাগে এমন কোনো সিদ্ধান্ত নেবেন না। কেউ একজন কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনাকে আজ অভিনন্দন জানাবে। আপনি আপনার স্ত্রীর সাথে কতটা ঝগড়া করেন সেটা ব্যাপার নয়; এটা ভুলবেন না যে আপনারা পরস্পরকে ভালোবাসেন।

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আজকের দিনে নতুন কর্মোদ্যমে সাফল্যের ইঙ্গিত দেখতে পাওয়া যাচ্ছে। তবে পরোপকারের স্বীকৃতি না-ও মিলতে পারে। দাম্পত্য জীবন নিয়ে সতর্ক থাকুন। পরিবারের ভিতরে গোপন শত্রুতার যোগ আছে। পারিবারিক শান্তি কোন অপ্রত্যাশিত সমস্যায় বিঘ্নিত হতে পারে।   সেরা ফল লাভ করতে পরিবারে মেলবন্ধন সৃষ্টি করুন। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): বুদ্ধি স্থির রেখে কর্মস্থলে বিপদের মোকাবিলা করতে পারবেন। কর্মীদের প্রতারণা বা মিথ্যে কথা বলায় ব্যবসায় সঙ্কট বাড়তে পারে। অর্থলাভের পথ হতে পারে চারুকলা চর্চায়। প্রেমে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটতে পারে। যে সমস্যা আপনাকে ঝামেলায় ফেলছে তা সমাধান করার জন্য আপনার বুদ্ধির বিচক্ষণতা এবং কূটনীতি প্রয়োজন। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে।

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনার নিজের নেওয়া পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত দেখা যাচ্ছে। মামলার ফল নিয়ে চিন্তা বাড়বে। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ মিলতে পারে। বাড়িতে খুশির পরিবেশ বজায় থাকবে। খরচ বাড়তে পারে। বন্ধুদের সাথে উত্তেজক এবং বিনোদনমূলক কিছু স্থির করার পক্ষে আদর্শ দিন। চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে। কেউ একজন কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনাকে আজ অভিনন্দন জানাবে। মনের কথা বলতে ভয় পাবেন না।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনি আপনার চারপাশের মানুষদের মধ্যে অত্যন্ত দাবি দেখতে পাবেন। পরিচিত কারোর চিকিৎসা-বিভ্রাটে হয়রানি হতে পারে। পাওনাদারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। প্রেম ও দাম্পত্য নিয়ে আপনার পরিচিত কেউ আপনার পিছনে ষড়যন্ত্রে লিপ্ত হওয়ার সম্ভাবনা। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): নিজের ভুলে অর্থ হারানোর আশঙ্কা আছে। অন্যের প্রতি অকারণ বিদ্বেষ পরবর্তী সময় নিজেরই মনোকষ্ট বাড়বে। কোমর থেকে নীচের দিকে বাতের বেদনার প্রকোপে চলাফেরায় অসুবিধা হতে পারে। ব্যবসায় সমস্যার যোগ দেখা যাচ্ছে।   নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): রাশিচক্রে সমস্যার জেরে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা দেখা যাচ্ছে। প্রিয়জনের অনৈতিক কাজ আপনাকে অসম্মানিত করতে পারে। প্রেম-প্রণয়ে মেঘ কাটিয়ে অগ্রগতি আসবে। নতুন ব্যবস্থা শুরুর ক্ষেত্রে এবং নতুন শুরু হওয়া ব্যবসায় গ্রহের অবস্থানগত কারণে সমস্যা হাজির হবে। নিজের কিছু সৃষ্টিশীল কাজ নিয়োজিত রাখা এবং এই রোগের বিরুদ্ধে নিজেকে উদ্বুদ্ধ রাখাই সবচেয়ে শ্রেয়। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কাজের পরিকল্পনায় অভিনবত্বের স্বীকৃতি পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে। মাতৃস্থানীয়া আত্মীয়ার সঙ্গে মতান্তর বাড়তে পারে। মুখমণ্ডলের আঘাত বা দাঁতজনিত পীড়ায় দুর্ভোগ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে সবাইকে বিশ্বাস করে চললে আপনার ক্ষতির সম্ভাবনা আছে। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। আপনি আজকে এই সত্য বুঝতে পারবেন। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। ছিদ্রান্বেষীদের চক্রান্তে কর্মক্ষেত্রে অশান্তি বাড়বে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সাংসারিক সমস্যার সমাধানের পথ পাবেন। বিকল্প পথে উপার্জনের হদিস করে বিশেষ লাভ করতে পারবেন না। প্রেমের ব্যাপারে বন্ধুরূপী কোনো শত্রুর কারণে আপনি সফল হতে পারছেন না।

<strong><span style="color: #008000;">আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন। </span></strong>

 


মন্তব্য