kalerkantho


খেয়ে ফেলুন লিপস্টিক

কালের কণ্ঠ অনলাইন   

১৬ নভেম্বর, ২০১৭ ১৩:৫৭



খেয়ে ফেলুন লিপস্টিক

মেয়েদের প্রায়ই এ ঝামেলা পড়তে হয়। ঠোঁটে হয়তো লিপস্টিক দিয়ে বের হয়েছেন, একটু পরই দাঁতের এখানে সেখানে লাল হয়ে থাকতে দেখা গেলো।

দাঁতে লিপস্টিক লেগে যাওয়া দারুণ বিড়ম্বনার বিষয়। রাসায়নিক পদার্থের এই প্রসাধন পেটে গেলেই তো বিপদ! তাই দ্রুত দাঁত থেকে মুছে ফেলতে হয়। এখন কোনো অনুষ্ঠানে গিয়ে যদি একটু পর পর দাঁত থেকে লিপস্টিক মুছতে হয়, এর চেয়ে অস্বস্তিকর বিষয় কি আর আছে? 

তাই বলে তো আর লিপস্টিক ব্যবহার বন্ধ করা যাবে না। এটা নারীদের অতি প্রিয় প্রসাধনের একটি। এ কারণেই সমাধান বের করার চেষ্টা করেছে টেক্সাসের অস্টিনের 'ম্যাগি লুইস কনফেকশন্স' নামের একটি প্রতিষ্ঠান। তারা এমন এক লিপস্টিক বানিয়েছে যা খাওয়া যাবে। বিশেষ করে যারা চকোলেট খেতে পছন্দ করেন তাদের জন্যে এই লিপস্টিক বাড়তি আকর্ষণ হয়ে দাঁড়াবে।  

ওই প্রতিষ্ঠান ভক্ষণযোগ্য লিপস্টিক বানিয়েছে। দাঁতে লেগে গেলে অনায়াসে খেয়ে ফেলতে পারবেন।

আপাতত দুটো বক্স বানানো হয়েছে। একটি মিল্ক (গোল্ড), অন্যটি হোয়াইট (পার্ল)। প্রতিটা বাক্সে ৩টি শেডের লিপস্টিক মিলবে। নিঃসন্দেহে এগুলো উন্নতমানের লিপস্টিক। দারুণ আকৃতি, পছন্দের ফ্লেভার আর রং তো আছেই।  

যেনতেন চকোলেট থেকে বানানো হয়নি এগুলো। ভেনিজুয়েলার জনপ্রিয় এল রে চকোলেট ব্যবহৃত হয়েছে। রিপাবলিকা দেল কাকাও থেকেও নেওয়া হয়েছে মজাদার চকোলেট। ঠোঁটে নিশ্চিন্তে এই লিপস্টিক ব্যবহার করা যাবে। দাঁতে লাগুক বা নাই লাগুক, অনায়াসে খেয়ে ফেলা যাবে তা।  
সূত্র : টাইমস অব ইন্ডিয়া


মন্তব্য