kalerkantho


চিন্তা থেকে মুক্তি দিবে লেমন অয়েল!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৭ ২৩:২৯



চিন্তা থেকে মুক্তি দিবে লেমন অয়েল!

ছবি: ইন্টারনেট থেকে

সকালে লেবুর সঙ্গে গরম পানি মিশিয়ে খাচ্ছেন আবার কখনো সবুজ শাক, সবজি খেয়ে পেট ঠিক রাখার চেষ্টা করছেন। কিন্তু, কোনো কিছুতেই কাজের কাজ হচ্ছে না।

এ রকম যদি হয়, তাহলে লেমন অয়েল একবার পরখ করে দেখুন।

প্রতিদিন যদি একটু একটু করে লেমন অয়েল পেটে পড়ে আপনার, তাহলে কতটা উপকার পাবেন, তা হয়তো জানেন না আপনি। প্রতিদিন যদি লেমন অয়েল খেতে পারেন তাহলে শ্বাসকষ্ট থেকে রেহাই পেতে পারেন। সাইনাসের সমস্যা কমিয়ে দেয় লেমন অয়েল। ফলে শ্বাসের কষ্ট থেকে পেতে পারেন মুক্তি।

ওজন কমাতেও সাহায্য করে লেমন অয়েল। পাশাপাশি পেট ব্যথাসহ পেটের বিভিন্ন গন্ডগোল কমাতেও সাহায্য করে লেমন অয়েল। এক গ্লাস পানিতে ৩-৪ ড্রপ লেমন অয়েল মিশিয়ে নিয়ে খেলে, পেটের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।
হজম শক্তি বাড়াতে সাহায্য করে লেমন অয়েল।

পাশাপাশি রক্ত সঞ্চালনেও সাহায্য করে লেমন অয়েল।

প্রতিদিন লেমন অয়েল ব্যবহার করতে পারলে ইনসোমনিয়া থেকে মুক্তি পাবেন আপনি। ভালো হবে ঘুম। ঘুমানোর আগে যদি কিছুটা তুলার মধ্যে লেমন অয়েল মিশিয়ে শ্বাস নিতে পারেন, তাহলে ঘুম ভালো হবে।

অনেক সময় চিন্তা থেকে মুক্তি পেতে অনেকে ব্যবহার করেন লেমন অয়েল। যেকোনো ধরনের স্ট্রেস থেকে মুক্তি দেয় লেমন অয়েল। তাই আর দেরি করবেন না। লেমন অয়েল ব্যবহার শুরু করুন আর বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পান। সূত্র: ইন্টারনেট থেকে


মন্তব্য