kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৭ ১০:০৮



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। নিজের অভ্যন্তরে একটা দ্বন্দ্ব বেড়ে উঠতে পারে আজ৷ বাস্তবে বিশ্বাস করবেন নাকি কল্পনায় বিশ্বাস করবেন? তা নিয়েও বিভ্রান্ত থাকবেন৷ অন্যের থেকে সাহায্য নিলে সেটাও আপনাকে বিভ্রান্ত করবে৷ পুরোপুরিভাবে কোন কিছুই বিশ্বাস করতে পারবেন না৷ আপনার উপদেশ ওযুধের মত কাজ করবে।

প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। ঘর থেকে বেরনোর আগে এবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে? এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই৷ তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বন করার জন্য৷ আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন। বিবেচকের মত বিনিয়োগ করুন। সবচেয়ে ভাল হয় যদি আপনার পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এমন তর্ক এড়াতে পারেন। এমনকি আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না, কারণ আপনার প্রেমিক/প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখ্যাত হবে। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে। আজ আত্মীয় আপনার স্ত্রীর সাথে বিতর্কের একটি কারণ হতে পারে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান।

প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। তাদের উৎসাহ দিন যাতে তারা বাড়তি সময়ে এসব কাজে আরো বেশী করে এগিয়ে আসে। আপনার প্রেমিকার অন্যায় চাপের কাছে মাথা নোয়াবেন না। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন।

মিথুন (মে ২১- জুন ২০): আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন- অসতর্কতার কারণে কিছু লোকসান নিশ্চিত হবে। বাচ্চাদের সাথে আপনার একটি সুস্থ সম্পর্ককে উৎসাহিত করুন। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। এমন একজন আত্মীয়ের সাথে দেখা করুন যিনি সুস্থ নেই। চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে। যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ সত্যিই চমৎকার দেখাচ্ছে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আপনাদের মধ্যে যাঁরা যাঁরা সাম্প্রতিককালে সময়ের বেশি খাটছেন এবং তাও আবার আপনার শক্তি হারিয়ে- আজকের দিনে আপনার চাওয়া শেষ জিনিসটিই হবে এক চাপ এবং উভয়সঙ্কটের দিন। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় –এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। আপনার ক্রমাগত খুঁতখুঁতে স্বভাব আপনার সন্তানের আচরণ নষ্ট করতে পারে। ভালোবাসার শক্তি আপনাকে ভালোবাসবার একটি উদ্দেশ্য প্রদান করবে। আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। মায়ের অসুস্থতা কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আপনাকে তাঁর অসুস্থতা কমাতে তাঁর মনোযোগ অসুস্থতা থেকে অন্য কিছু বিষয়ের উপর সরাতে হবে। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার স্ত্রী আপনার সাথে লড়াই করতে পারেন, কারণ আজ আপনি তার সাথে কিছু শেয়ার করতে ভুলে যেতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। কোন ঐতিহাসিক স্মৃতিসৌধে একটি ছোট পিকনিকের আয়োজন করুন। আপনার প্রেমিকার সাথে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে- আপনি আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে অসুবিধা ভোগ করবেন। আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন- এবং সাফল্য ভালোভাবে আপনার নাগালের মধ্যে আসবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। আজকে সাফল্যের সূত্রই হল এমন মানুষের উপদেশে পয়সা লাগানো যারা উদ্ভাবনীমূলক এবং যাদের ভালো অভিজ্ঞতা আছে। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। গৃহস্থালীর দায়িত্ব এড়িয়ে চলা এবং টাকাপয়সা নিয়ে কলহ আপনার বৈবাহিক সুখ ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনার প্রেমে জন্য মন হবে- এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): বহিরাঙ্গণ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। গৃহস্থালীর দায়িত্ব কোনোমতেই এড়াবেন না। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন। ব্যবসার মিটিংয়ে স্পষ্টবাদী এবং আবেগতাড়িত হবেন না- কথা বলায় রাশ না টানলে আপনি সহজেই আপনার খ্যাতি হারাবেন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আপনার স্ত্রী আজ চুম্বন করলে সেকেন্ডের ভগ্নাংশের মধ্যে আপনার যন্ত্রণা দূরে চলে যাবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। আপনি লক্ষ্য করবেন যে খুব সামান্যই কাজ আপনি শেষ করেছেন কিন্তু আজ গুরুত্বপূর্ণ অমীমাংসিত কাজ রয়েছে। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি জগতের শীর্ষে থাকবেন। আজ, আপনার অর্ধাঙ্গীনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সহায়তা করবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। বন্ধুরা আপনি যা প্রত্যাশা করবেন তার থেকেও বেশি সহায়ক হবে। আপনার প্রি়য়জনকে খুশি করা কঠিন হবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ, আপনি আবেগ তাড়িত হয়ে অনুভব করতে পারেন যে একটি সামান্য কলহের কারণে আপনাদের বৈবাহিক বন্ধন দূর্বল হয়ে পরেছে।

<strong><span style="color: #008000;">আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন। </span></strong>

 


মন্তব্য