kalerkantho


কী বলছে আজ আপনার রাশিফল?

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কী বলছে আজ আপনার রাশিফল?

আপনি খারাপ অথবা ভালো উভয় ধরনের অবস্থায়ই নিজেকে খুঁজে পাবেন, যা কি না আপনাকে সমৃদ্ধ করে তুলবে। এভাবেই আমাদের জীবন চলতে থাকে। রাশিফল আপনাকে এ বছর একটি শান্ত পথের সন্ধান দেবে এবং আপনি যেকোনো ধরনের আগাম অবস্থার জন্য প্রস্তুত থাকবেন। আপনার পথপ্রদর্শক ও পরামর্শদাতা হিসেবেই এই রাশিফল। অন্যান্য বিষয়ের সঙ্গে আপনি এ বছর ব্যক্তিগত উন্নয়ন, গুরুত্বসমূহ পর্যালোচনা করা এবং অভ্যন্তরীণ শান্তি ও প্রশান্তি খুঁজে পাওয়ার আশা করতে পারেন। কী বলছে আপনার রাশিফল? ওয়েস্টার্ন বা পাশ্চাত্য রীতি অনুযায়ী আজ যাঁর জন্ম তিনি বৃষ রাশির জাতক।  

এই জাতকরা পরিশ্রমী, উত্সাহী, পরোপকারী, তীক্ষ, বিচারশক্তি, গাম্ভীর্যতা, ধার্মিক, বুদ্ধিমান, বিশ্বাসী ও দানশীল—এই গুণসম্পন্ন। গুরুত্বপূর্ণ সংখ্যা  
২, ১১, ২০ ও ২৯। শুভ রং নীল, কালো, হালকা আকাশি ও সবুজ। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও শনি। শুভ রত্ন ওপজাল, নীলা ও পান্না।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। কিছু সুযোগ আসবে। বুদ্ধিমত্তার সঙ্গে সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করতে পারলে লাভবান হবেন। আয় ও ব্যয় বৃদ্ধি পাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] 
এই রাশির জাতকদের আজ শুক্রের প্রভাবে দিনটি ভালোই যাবে। চাকরি বা ব্যবসা উভয় ক্ষেত্র থেকেই প্রতিষ্ঠিত হতে পারবেন। অস্থিরতা পরিহার করুন। গরিব-দুঃখীদের মধ্যে দান করুন।

মিথুন [২১ মে-২০ জুন] 
কোনো ব্যাপারে অনিশ্চয়তায় ভুগতে পারেন। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে অপেক্ষা করতে হবে। বন্ধু বা প্রিয়জন কোনো কাজে সহযোগিতা করতে পারে। বুদ্ধিবলে গুপ্তশত্রুদের মোকাবিলা করতে পারবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই] 
ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও প্রতিষ্ঠিত হবেন। চাকরি ক্ষেত্রে পদোন্নতির ফলে আয় বৃদ্ধি পাবে। তবে আত্মীয়রা আপনার কাছ থেকে সুযোগ নেবে কিন্তু কৃতজ্ঞতা বোধ থাকবে না।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
এই রাশির জাতকরা আজ স্ত্রীর দিক থেকে আর্থিক সাহায্য ও সহযোগিতা পাবেন। সেই সঙ্গে কর্মস্থলে প্রতিযোগিতা থাকলেও আপনার সুব্যবহারে সবাই আকৃষ্ট হবে এবং কর্মের প্রসার ঘটবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] 
আজ বাড়িতে অতিথির আগমন হতে পারে। রাজনীতিবিদরা দিনের শেষে প্রশংসা পেতে পারেন। প্রেমিকদের ভুল বোঝাবুঝি হতে পারে। আয় ও ব্যয়ের সমতা বজায় নাও রাখতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] 
উচ্চশিক্ষার্থে বিদেশ যাত্রা হতে পারে। সামাজিক যশ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসাবধানতার কারণে কোনো জিনিস হারাতে বা অর্থ ক্ষতি হতে পারে। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সচেতন হোন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
 অর্থনৈতিক সমস্যা মনকে বিচলিত করতে পারে। দৈনন্দিন কাজে অবসাদ আসতে পারে। অন্যের মন রক্ষার জন্য আজ প্রাপ্যের অধিক কিছু না করাই ভালো। সামাজিকতায় অর্থ ব্যয় হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। মানসিকভাবে প্রফুল্ল থাকবেন। অস্থিরতা পরিহার করুন। গরিব-দুঃখীদের মধ্যে দান করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]     
কর্মে অনিচ্ছা আসবে। দিনটি অলসতা ঢিলেঢালার মধ্য দিয়ে যেতে পারে। পরিবারের সদস্যদের নিয়ে হাসি তামাশায় কাটবে। পেছনে কেউ ষড়যন্ত্র করতে পারে। দূরের যাত্রা ও বিনোদন শুভ নয়।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
কর্মে নবপ্রচেষ্টায় ভাগ্যের চাকা সচল হবে। কারো প্রেরণায় আবার নতুনভাবে ঘুরে দাঁড়াতে পারেন। কোনো বন্ধু বা আত্মীয় উপকারে আসতে পারে। দ্বিধাগ্রস্ত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] 
সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। আজ আকস্মিক অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। লেনদেনে ও যাত্রাপথে সতর্ক থাকুন।


মন্তব্য