kalerkantho


আজকের রাশিফল

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



আজকের রাশিফল

রাশিচক্র দুই নিয়মে জানা যায়—১. ভারতীয় রাশি (কুষ্ঠি রাশি) ও ২. পাশ্চাত্য রাশি। আজ জন্মগ্রহণ করায় আপনার পাশ্চাত্য রাশি কুম্ভ, কুষ্ঠি রাশি মকর। কুষ্ঠি রাশি সোয়া দুই দিন পর পর পরিবর্তন হয়। তাই অভিজ্ঞ জ্যোতিষীর নির্ভুল গণনায় তথ্য জানা অতি জরুরি। পাশ্চাত্য রীতি অনুযায়ী আজ যার জন্ম, তিনি কুম্ভ রাশির জাতক। এই জাতকরা যুক্তিবাদী, শান্ত ও ধর্মভীরু হয়ে থাকে। কাজকর্মের যত চাপই থাক না কেন, ঝুঁকি নিয়ে শেষ করতে পছন্দ করেন। তাঁরা কাজকর্মে আবেগকে প্রাধান্য দেন না। কঠিন কঠিন কাজ করে এগিয়ে যাওয়ার প্রবণতা তাঁদের মধ্যে লক্ষণীয়। এই রাশির জাতকদের গুরুত্বপূর্ণ সংখ্যা ৮, ১৭ ও ২৬। শুভ রং নীল, সাদা, হালকা আকাশি ও সবুজ।

শুভ দিন শুক্র ও শনিবার।  

আর শুভ রত্ন নীলা ও পান্না।

মেষ
অতিরিক্ত ব্যয়ের কারণে চিন্তা বাড়বে। এমনকি কারো কাছ থেকে ধারদেনাও করা লাগতে পারে। বুদ্ধি দিয়ে সময় ও সুযোগের সদ্ব্যবহার করতে পারলে লাভবান হবেন।

বৃষ
আপনার ন্যায়পরায়ণতা ও নিয়মানুবর্তিতাই আপনার শত্রু তৈরি করবে। আজ আপনার সাফল্যে পরিবারের অন্য সবাই খুব ফুরফুরে মেজাজে থাকবে। বিনোদন ও রোমান্স শুভ।

মিথুন
সম্পদ বাড়বে। বাড়বে সামাজিক যশ ও প্রতিপত্তিও। অসাবধানতার কারণে কোনো জিনিস হারাতে পারে। উচ্চশিক্ষায় বিদেশ যাওয়ার প্রস্তাব মিলবে। ইন্টারনেটে বেশি সময় কাটবে।

কর্কট
অর্থনৈতিক সমস্যা আজ এই রাশির জাতক-জাতিকাদের বিচলিত করতে পারে। দৈনদিন কাজে অবসাদ ভর করতে পারে। সামাজিকতায় বেশ টাকা-পয়সা ব্যয় হবে। দূরের যাত্রা শুভ।

সিংহ
বন্ধুবান্ধবের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে। ঘরের কিছু কাজ আজ শেষ হবে। পরিস্থিতি তৈরি হলেও অতিরিক্ত সাহস দেখানো ঠিক হবে না। রাজনীতিতে সফলতা আসবে।

কন্যা
আজ আপনার পারিবারিক কলহ বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগ বাড়বে। কর্মক্ষেত্রে যোগ্যতার প্রমাণ দিতে পারবেন। তবে প্রশংসা মিলবে না। বিনোদন শুভ।

তুলা
কাজেকর্মে মানসিক উৎসাহ বাড়বে। কোনো লাভজনক কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা ভাবতে পারেন নতুন প্রকল্প নিয়ে। অর্থ প্রাপ্তির যোগ আছে। ভ্রমণে সতর্ক থাকুন।

বৃশ্চিক
আজ আপনার ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। কাজের সন্ধান পাবেন বেকারদের কেউ কেউ। সুনাম বাড়বে সৃজনশীল পেশায়। তবে প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝি হবে।

ধনু
আজ এই রাশির জাতকদের কেউ কেউ শিক্ষা কিংবা গবেষণায় সম্মাননা পাবেন। তবে অসুখে পড়ার আশঙ্কা আছে কারো কারো জন্য। সব রকমের বিবাদ থেকে দূরে থাকুন। যাত্রা শুভ।

মকর
বাড়িতে অতিথির আগমন ঘটবে। দিনশেষে প্রশংসা পাবেন রাজনীতিবিদরা। সামান্য বিষয় নিয়ে প্রেমিক-প্রেমিকার কথা বলাবলি বন্ধ হয়ে যেতে পারে। এর পরও দিনটি খারাপ কাটবে না।

কুম্ভ
নিজের শরীরের প্রতি আরো যত্নশীল না হলে শিগগিরই অসুখে পড়তে পারেন। বিদেশ যাত্রার ব্যাপারে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে পাবেন। মানসিক অস্থিরতা এড়িয়ে চলুন।

মীন
কোনো ব্যাপারে অনিশ্চয়তায় ভুগতে পারেন। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে আরো অপেক্ষা করতে হবে। বুদ্ধিবলে গুপ্ত শত্রুদের মোকাবিলা করতে পারবেন। দূরের যাত্রা ও বিনোদন শুভ।


মন্তব্য