kalerkantho


আজকের রাশিফল

কালের কণ্ঠ অনলাইন   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



আজকের রাশিফল

এ বছর খারাপ অথবা ভালো—দুই রকমের পরিস্থিতিতেই নিজেকে খুঁজে পাবেন, যা আপনাকে করে তুলবে সমৃদ্ধ। রাশিফল আপনাকে এ বছর শান্তির পথ দেখাবে। যেকোনো পরিস্থিতির জন্য আপনার আগাম প্রস্তুতি থাকবে। অন্যান্য বিষয়ের সঙ্গে আপনি এ বছর ব্যক্তিগত উন্নয়ন ও মানসিক শান্তি খুঁজে পাওয়ার আশা করতেই পারেন। নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। কী বলছে আপনার রাশিফল? সঙ্গে আছি ইজমা এস্ট্রোলোজারস্ প্যানেলের পক্ষ থেকে আমি উজ্জ্বল আরেফীন। ওয়েস্টার্ন বা পাশ্চাত্য রীতি অনুযায়ী আজ যাঁর জন্ম, তিনি কন্যা রাশির জাতক। তাঁদের গুরুত্বপূর্ণ সংখ্যা ৯, ১৮ ও ২৭। শুভ রং নীল, কালো, হালকা আকাশি ও সবুজ। গুরুত্বপূর্ণ দিন শুক্র, শনি ও বুধবার। শুভ রত্ন ওপ্যাল, নীলা ও পান্না।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
দাম্পত্য কলহ ও মনোমালিন্যে ভুগবেন। রাজনীতিতে প্রভাব ও প্রতিপত্তি বাড়বে। সব কাজে বেশি সর্তক থাকুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] 
ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও সাফল্য লাভ করবেন। অতিরিক্ত ইন্টারনেট বা ফেসবুক ব্যবহারের কারণে বিদ্যায় বিঘ্ন ঘটবে। কোনো আত্মীয় বা বন্ধু শত্রুতা করতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন] 
মানসিক উদ্বেগ ও হিংস্রতা বাড়বে। রাজনৈতিক দিক থেকে সুনাম পাবেন। পারিবারিক অবস্থা ভালো যাবে। তবে মায়ের শরীর ভালো যাবে না।

কর্কট  [২১ জুন-২০ জুলাই] 
পরিচিতদের ব্যবহারে মনে কষ্ট বা ঘৃণাভাব আসতে পারে। চাকরি ও ব্যবসাক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। শারীরিক ক্লান্তি দেখা দিতে পারে। বন্ধুদের দ্বারা আনন্দ পাবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
কোনো শুভ কাজের আশা থেকে বঞ্চিত হতে পারেন। সমস্যা দেখা দিলেও সমাধান হবে। কোনো কারণে অর্থ ব্যয় বাড়তে পারে। পারিবারিক অবস্থা ভালো কাটবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] 
কোনো সংবাদে চিন্তা বাড়বে। কোনো অসৎ কাজে আসক্ত হতে পারেন। পারিবারিক চাহিদায় বিরক্ত হতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] 
ব্যবসা ভালো হবে। তবে অহেতুক সমস্যা দেখা দিতে পারে। বেসরকারি কাজে পদোন্নতির যোগ আছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
চাকরিক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। সরকারি কাজে দায়িত্ব বাড়বে। বিপরীত লিঙ্গের দ্বারা ক্ষতির শঙ্কা আছে। কোনো কারণে অপমানিত হতে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
হঠাৎ কোনো কারণে মন বিক্ষিপ্ত হতে পারে। দৈনন্দিন কাজকর্মে চাপ থাকবে। নতুন কাজ হাতে এলেও কর্মীর অভাবে নিতে পারবেন না। পেটের পীড়ায় কষ্ট পেতে পারেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]     
কোনো শুভ সংবাদে মন প্রফুল্ল হবে। গৃহে আত্মীয় সমাগমে ব্যস্ত ও আনন্দিত হবেন। চাকরিক্ষেত্রে আপনার সুনাম বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে আনন্দ পাবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
চাকরিক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। ন্যায্যপ্রাপ্তি থেকে বঞ্চিত হতে পারেন। মানসিক হতাশা আসতে পারে। স্ত্রীর সহানুভূতি পাবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] 
পরীক্ষার্থীরা সাফল্য লাভ করবেন। কোনো প্রিয়জনের আগমনে আনন্দ পাবেন। আইনজ্ঞ ও চিকিৎসকদের সময় শুভ। প্রেমে বিঘ্ন ঘটতে পারে।


মন্তব্য