kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৬ ১০:৫৭



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

ব্যবসায় অপ্রত্যাশিত লাভে মন খুশিতে ভরে উঠবে। ইতিবাচক চিন্তা মাথায় থাকলে সেটা কাজে লাগবে।

শত্রুপক্ষকে দুর্বল ভাবলে আঘাত করতে পারে। আপনি যে কাজ করতে ভালোবাসেন সেই কাজে লিপ্ত হবেন। আর্থিক পাওনা নিয়ে অশান্তি হতে পারে। নানা দিক থেকে সম্মানপ্রাপ্তির যোগ। ব্যবসা ভালো উদ্যমের সঙ্গে এগিয়ে যাবে। সন্তানের কর্মে অগ্রগতি। গুরুত্বপূর্ণ বিষয়ে পরিবারের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। প্রেমের ক্ষেত্রে মনে আঘাত লাগতে পারে। যাত্রাযোগ শুভ। আজ আপনার শুভ রং হলুদ, শুভ সংখ্যা ১১। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার মোকাবিলা করে অগ্রগতি। প্রিয়জনের বিয়ের যোগাযোগ হতে পারে। সংক্রমণজনিত জ্বরকাশি ভোগাবে। শুভ রং-সবুজ, শুভ সংখ্যা-৩।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): কর্মক্ষেত্রে বেশি দায়িত্বের চাপ পড়তে পারে শরীর ও মনে। অতিক্রোধ থেকে স্বজন পরিমণ্ডলে বিপত্তির আশঙ্কা। গুরুজনের পরামর্শে কার্যোদ্ধারের ইঙ্গিত। শুভ রং-গোলাপি, শুভ সংখ্যা-৮।

মিথুন (মে ২১- জুন ২০): কর্মে নিজকৌশলে সাফল্যের বিলম্বিত স্বীকৃতি। উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে বহু ব্যয়ে সঞ্চয় হ্রাস। স্নায়ুপীড়া ভোগাবে। শুভ রং-নীল, শুভ সংখ্যা-২।

কর্কট (জুন ২১- জুলাই ২২): বুদ্ধিভ্রংশ ও মানসিক অস্থিরতায় কাজকর্ম পণ্ড হওয়ার আশঙ্কা। কপট বন্ধুর উস্কানিতে পরিবারে অশান্তি। গুরুজনের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়বে। শুভ রং-সাদা, শুভ সংখ্যা-৪।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): কর্মীদের সঙ্গে মনোমালিন্যের জেরে ব্যবসায় জটিলতা। সমাজসেবায় শ্রমদানে তৃপ্তি। শত্রু ও চোর থেকে ক্ষতির আশঙ্কা। শুভ রং-হলুদ, শুভ সংখ্যা-৯।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। সম্পত্তি ক্রয়বিক্রয়ে বাধা। মিষ্ট বাক্যে অন্যকে প্রভাবিত করতে পারেন। সংস্কৃতিচর্চার স্বীকৃতির যোগ। শুভ রং-ক্রিম, শুভ সংখ্যা-৭।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): ব্যবসা ঘিরে রাজনৈতিক অশান্তি বাড়তে পারে। টিউমার বা আলসারের সমস্যায় দুর্ভোগ। স্বামী-স্ত্রীর মতানৈক্য দূর হতে পারে। শুভ রং-লাল, শুভ সংখ্যা-৬।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): গৃহ সংস্কার ও নবনির্মাণের সূচনায় পড়শির বাগড়া। জ্ঞাতির দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে বিপাকে পড়তে হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয়ে সঞ্চয়ে বাধা। শুভ রং-বাদামি, শুভ সংখ্যা-২।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): জ্ঞাতির কলকাঠিতে শান্তি বিলম্বিত হতে পারে। উদ্যম বাড়ানো প্রয়োজন। লক্ষ্য স্থির করে কাজ করুন। অস্থিসমস্যা পীড়া দেবে। শুভ রং-মেরুন, শুভ সংখ্যা-৬।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রতিপক্ষ মাত্রাছাড়া স্পর্শকাতরতার সুযোগ নিতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সংক্রমণ ও জ্বরজ্বালায় দুর্ভোগ। শুভ রং-নীল, শুভ সংখ্যা-৩।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আকস্মিক কোনও ঘটনার জন্য কর্মক্ষেত্রে বিপত্তির আশঙ্কা। প্রেমপ্রণয়ে মেঘ কেটে যাওয়ার আশা। জ্যোতিষ ও তন্ত্রবিদ্যার চর্চায় অগ্রগতি। শুভ রং-সাদা, শুভ সংখ্যা-৫।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): হঠকারী সিদ্ধান্তে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা। শ্বশুরকুল সূত্রে অর্থসম্পত্তি প্রাপ্তির যোগ। স্মৃতিবিভ্রাটে কর্মস্থলে বিড়ম্বনা বাড়তে পারে। শুভ রং-হলুদ, শুভ সংখ্যা-৪।

<strong><span style="color: #008000;">আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন। </span></strong>

 


মন্তব্য