kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ০৮:৩০



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

ধনু (23 Nov - 21 Dec) বাড়িতে অতিথির আগমন হতে পারে। পারিপার্শ্বিক প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারবেন।

বিদ্যার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসবে। যাত্রাপথে ও লেনদেনে সতর্ক থাকুন।

মকর (22 Dec - 20 Jan) বুদ্ধির জোরে অনেক সমস্যার সমাধান করতে পারবেন। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। পারিবারিক দিক থেকে সুখ-শান্তি বৃদ্ধি পাবে।

কুম্ভ (22 Jan - 18 Feb) আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাফল্য আসবে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। অস্থিরতা পরিত্যাগ করুন এবং স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

মীন (19 Feb - 20 Mar) কাজের প্রতি বেশ আগ্রহ আসবে। তবে আজকের দিনটি অলসতা ও ঢিলেঢালার মধ্য দিয়ে যেতে পারে। চঞ্চলতা ও অস্থিরতা আপনার কাজের ক্ষতি করতে পারে। যাত্রাপথে সতর্ক থাকুন।

মেষ (21Mar - 20 Apr) কর্মক্ষেত্রে আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। শিল্পসাহিত্য ও বিনোদনমূলক কাজে জড়াতে পারেন। তবে সংগীত-বাদ্যানুরাগীদের জন্য দিনটি খুবই চমৎকার।

বৃষ (21 Apr - 20 May) অন্যের কথায় নির্ভর করে কোনো সিদ্ধান্ত নেবেন না। বিক্ষিপ্তভাবে কাজ করে সময়ের অপচয় না করাই ভালো। সব ধরনের বিবাদ ও প্রতিবন্ধকতা এড়িয়ে চলুন। কোনো সুসংবাদ পেতে পারেন।

মিথুন (22 May - 21 Jun) কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। কেউ কেউ বিদেশি বন্ধুর সাহায্য বা সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি গুরুত্বপূর্ণ। তবে দিনের শেষটা আনন্দময় হবে।

কর্কট (22 Jun - 22 Jul) অর্থ পেতে পারেন। বুদ্ধিমত্তার সঙ্গে সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করতে পারলে লাভবান হবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন।

সিংহ (23 Jul - 23 Aug) অর্থনৈতিক সমস্যা মনকে বিচলিত করতে পারে। দৈনন্দিন কাজে আনন্দ আসবে। অন্যের মন রক্ষার জন্য ক্ষমতার বাইরে কিছু করবেন না।

কন্যা (24 Aug - 23 Sep) নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। শরীর-স্বাস্থ্য খুব ভালো যাবে। যানবাহনের ব্যাপারে সতর্ক থাকুন। বিনোদন ও রোমান্স শুভ।

তুলা (24 Sep - 23 Oct) নতুন গৃহসামগ্রী কিনতে পারেন। বিদেশ যাত্রার ব্যাপারে নতুন সুযোগ আসতে পারে। বিদেশি সংস্থা বা ব্যক্তির সঙ্গে কারো কারো চুক্তি হতে পারে। তবে মানসিক শান্তিতে বিঘ্ন ঘটতে পারে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov) সামাজিক কাজে প্রশংসা পাবেন। আপনার ওপর অর্পিত কোনো কাজের দায়িত্ব পালন করে আনন্দ পাবেন। পারিবারিক দিক থেকে শান্তি বাড়বে। সামাজিকতায় অর্থ ব্যয় হতে পারে।


মন্তব্য